Covid 19

Corona India: দেশে দৈনিক সংক্রমণ আরও কমে ১২ হাজার ৮৩০, গত ২৪ ঘণ্টায় ৪৪৬ জনের মৃত্যু

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান বলছে, দেশে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১ লক্ষ ৫৯ হাজার ২৭২। যা গত ২৪৭ দিনে সবচেয়ে কম।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২১ ১০:০৫
Share:

দেশের করোনা পরিসংখ্যান। গ্রাফিক— সনৎ সিংহ।

শুক্র ও শনিবারের মতোই রবিবারও দেশের দৈনিক সংক্রমণ থাকল ১৫ হাজারের নীচে। শনিবারের তুলনায় রবিবার সংক্রমণ কমল বেশ অনেকটা। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, রবিবার আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৮৩০ জন। এই নিয়ে দেশে মোট আক্রান্ত হয়েছেন ৩ কোটি ৪২ লক্ষ ৭৩ হাজার ৩০০জন।

Advertisement

গত দু’দিনের তুলনায় আক্রান্তের সংখ্যা কমার পাশাপাশি রবিবার কমেছে মৃত্যুর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪৪৬ জনের। এর ফলে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে হল ৪ লক্ষ ৫৮ হাজার ১৮৬ জন।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান বলছে, গোটা দেশে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১ লক্ষ ৫৯ হাজার ২৭২। যা গত ২৪৭ দিনে সবচেয়ে কম। দেশে সুস্থতার হার ৯৮.২০ শতাংশ। গত ২৪ ঘণ্টায় গোটা দেশে মোট ১৪ হাজার ৬৬৭ জন করোনা থেকে সেরে উঠেছেন। এই নিয়ে দেশে মোট করোনা থেকে সেরে ওঠা মানুষের সংখ্যা হল ৩ কোটি ৩৬ লক্ষ ৫৫ হাজার ৮৪২।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন