Coronavirus

সাময়িক ভাবে পুল পরিষেবা বন্ধ করল ওলা, উবর

সে জন্যই নিজেদের গাড়ি শেয়ারিং পরিষেবা সাময়িক ভাবে বন্ধ করল অ্যাপ নির্ভর ক্যাব সংস্থা ওলা ও উবর।

Advertisement

সংবাদ সংস্থা 

নয়াদিল্লি শেষ আপডেট: ২১ মার্চ ২০২০ ১৪:০৩
Share:

পুল পরিষেবা বন্ধ করল ওলা, উবর। ফাইল চিত্র।

করোনার কবলে বিশ্বে মৃত্যুর সংখ্যা ইতিমধ্যেই ১০ হাজার ছুঁই ছুঁই। ভারতেও বাড়ছে আক্রান্তের সংখ্যা। সংক্রমণ রোধের জন্য একে অপরের থেকে দূরত্ব বজায় রাখাই একমাত্র উপায়। সে জন্যই নিজেদের গাড়ি শেয়ারিং পরিষেবা সাময়িক ভাবে বন্ধ করল অ্যাপ নির্ভর ক্যাব সংস্থা ওলা ও উবর।

Advertisement

‌এ বিষয়ে শুক্রবার বিজ্ঞপ্তি দিয়ে ওলার তরফে জানানো হয়েছে, ‘‘কোভিড-১৯ ভাইরাসের ছড়িয়ে পড়া রোধ করতে সাময়িক ভাবে ‘ওলা শেয়ার’ পরিষেবা বন্ধ করা হচ্ছে। পরবর্তী বিজ্ঞপ্তি না দেওয়া পর্যন্ত এই পরিষেবা স্থগিত থাকবে।’’ উবরের তরফে জানানো হয়েছে, ‘‘যে সব শহরে আমাদের পরিষেবা আছে সেখানে করোনাভাইরাস রুখতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। সারা ভারত জুড়ে উবর পুল সার্ভিস স্থগিত করা হল।’’

ভাড়া কম পড়ে বলে অনেকেই পুল পরিষেবা নিতে আগ্রহী হন। কিন্তু একসঙ্গে বিভিন্ন জন যাত্রা করলে সংক্রমণ ছড়িয়ে পড়ার আশঙ্কা থাকে। তাই ‘সোশ্যাল ডিসট্যান্সিং’ বজায় রাখতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদিও ওলা ও উবরের বাকি পরিষেবা আগের মতোই বজায় থাকবে।

Advertisement

আরও পড়ুন: ইউটিউব দেখে ডেলিভারির চেষ্টা প্রেমিকের, সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে প্রেমিকা!

আরও পড়ুন: বিশ্বে মৃতের সংখ্যা ১০ হাজার ছুঁইছুঁই, দেশে আক্রান্ত বেড়ে ২৫৯: করোনা আপডেট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন