Tamil Nadu Incident

চার বছরের সন্তানকে খাওয়ানো হল বিষ! অস্বাভাবিক মৃত্যু বাবা, মায়েরও

তামিলনাড়ুর কাঞ্চিপূরম জেলার বাসিন্দা ওই দম্পতি তাঁদের চার বছরের সন্তানকে বিষ খাইয়ে নিজেরাও আত্মঘাতী হয়েছেন বলে মনে করা হচ্ছে। তিন জনের দেহ উদ্ধার করেছে পুলিশ। চলছে তদন্ত।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ২০:২৩
Share:

ছেলেকে খুন, অস্বাভাবিক মৃত্যু বাবা, মায়েরও। প্রতীকী ছবি।

চার বছরের সন্তানকে বিষ খাইয়ে হত্যা করলেন বাবা, মা। তার পর নিজেরাও আত্মঘাতী হলেন। বন্ধ ঘরের ভিতর থেকে পরিবারের তিন সদস্যের দেহ উদ্ধার করল পুলিশ।

Advertisement

ঘটনাটি তামিলনাড়ুর কাঞ্চিপূরম জেলার। মৃতেরা হলেন কলাইয়ারসন (৩৪), নিথিয়া (৩০) এবং তাঁদের শিশুপুত্র যমনাথ (৪)। বুধবার বাড়ি থেকে তিন জনের দেহ উদ্ধার করা হয়েছে। কী ভাবে তাঁদের মৃত্যু হল, তা নিয়ে ধন্দে পুলিশ। তদন্তকারীদের মতে, সন্তানকে খুন করে আত্মঘাতী হয়েছেন ওই দম্পতি। তবে আত্মহত্যার কারণ নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা।

পুলিশ জানিয়েছে, এই পরিবার আগে অন্যত্র থাকত। মাস তিনেক আগে কাঞ্চিপূরমের বসিনামপট্টি গ্রামে চলে এসেছিলেন তাঁরা। সেখানেই নিথিয়ার বাপের বাড়ি। বাবা, মায়ের কাছে থাকতে চেয়েছিলেন তিনি, সে কারণেই স্বামী এবং সন্তানকে নিয়ে গ্রামে চলে এসেছিলেন বলে মনে করা হচ্ছে।

Advertisement

পুলিশ আরও জানিয়েছে, গৃহকর্তা কলাইয়ারসনের কাজ নিয়ে এই পরিবারে অশান্তি লেগে থাকত। অভিযোগ, যুবক কাজ করতেন না। বাড়িতে বসে থাকতেন দিনের পর দিন। তা নিয়ে শ্বশুরের সঙ্গেও কিছু দিন আগে তাঁর বচসা হয়েছিল বলে জানতে পেরেছেন তদন্তকারীরা।

দীর্ঘ ক্ষণ ওই দম্পতি ঘরের ভিতর ছিলেন। তাঁরা ঘর থেকে বেরোচ্ছেন না দেখে সন্দেহ হয় প্রতিবেশীদের। ডাকাডাকিতেও সাড়া না মেলায় জানলা দিয়ে উঁকি মারেন কেউ কেউ। তখনই দেখা যায় ঘরের ভিতর পড়ে আছে তিন জনের দেহ। তার পর পুলিশে খবর দেওয়া হয়। মৃতদেহগুলি মনাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে আত্মহত্যার সিদ্ধান্ত নিলেন দম্পতি, তাঁদের মধ্যে কোনও কারণে ঝামেলা হয়েছিল কি না, তা জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন