Murder

খুন হয়ে গিয়েছেন বাবা, মা, পরিচারিকা, বাড়িতে একা পড়ে ২ বছরের শিশু

মঙ্গলবার সকালে অশোক বিহারের একটি বাড়ি থেকে উদ্ধার হয়েছে সমীর আহুজা, তাঁর স্ত্রী শালু এবং পরিচারিকা স্বপ্নার দেহ। খবর পেয়ে বাড়িতে ঢুকে পুলিশ দেখে, সেখানে একা রয়েছে শিশুটি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৭:৫১
Share:

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, পাঁচ জন বাইকে চেপে সমীরের বাড়িতে আসেন। — ফাইল ছবি।

বাড়ি থেকে উদ্ধার স্বামী, স্ত্রী এবং পরিচারিকার দেহ। একমাত্র বেঁচে রয়েছে দম্পতির দু’বছরের শিশু। দিল্লির অশোক বিহারের ঘটনা। পুলিশ মনে করছে, মঙ্গলবার সকালেই তাঁদের খুন করা হয়েছে। এ নিয়ে তদন্ত শুরু করেছে। তবে কে বা কারা এই খুনগুলি করেছে, তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে অশোক বিহারের একটি বাড়ি থেকে উদ্ধার হয়েছে সমীর আহুজা, তাঁর স্ত্রী শালু এবং পরিচারিকা স্বপ্নার দেহ। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, প্রতি দিনের মতো সকাল সাড়ে ৭টা নাগাদ সমীরের বাড়িতে কাজ করতে আসেন স্বপ্না। তার পরেই তিন জন খুন হয়েছে বলে অনুমান পুলিশের।

খবর পেয়ে বাড়িতে ঢুকে পুলিশ দেখে, সেখানে একা রয়েছে শিশুটি। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, পাঁচ জন বাইকে চেপে সমীরের বাড়িতে আসেন। মনে করা হচ্ছে, খুনের পিছনে হাত রয়েছে তাঁদের। ওই পাঁচ জনের খোঁজ চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন