COVID19

Covid-19: এই মুহূর্তে করোনা আক্রান্ত কোন কোন খ্যাতনামী, কে কেমন আছেন এখন

প্রতি দিন দাবানলের মতো বাড়ছে সংক্রমণ। কোভিডের এই তৃতীয় ঢেউয়ে সংক্রমিতের তালিকায় রয়েছেন বহু খ্যাতনামীও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ১৪:১৪
Share:

সৌরভ গঙ্গোপাধ্যায়, বাবুল সুপ্রিয়, সৃজিত মুখোপাধ্যায় এবং নোরা ফতেহি।

কোভিডের তৃতীয় ঢেউ এসে পড়েছে। ছড়িয়ে পড়ছে চতুর্দিকে। প্রতি দিন দাবানলের মতো বাড়ছে সংক্রমণ। কোভিডের এই তৃতীয় ঢেউয়ে সংক্রমিতের তালিকায় রয়েছেন বহু খ্যাতনামীও। মঙ্গলবারই প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং সঙ্গীতশিল্পী বাবুল সুপ্রিয় জানিয়েছেন, তিনি সপরিবার কোভিড আক্রান্ত। এমনকি, কোভিড আক্রান্ত তাঁর কর্মচারীরাও। এই নিয়ে তিন বার কোভিড আক্রান্ত হলেন বাবুল। একই দিনে কোভিড পজিটিভ রিপোর্ট এসেছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল এবং প্রাক্তন ক্রিকেটার তথা পশ্চিমবঙ্গের প্রাক্তন মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লেরও।

Advertisement

আক্রান্ত খ্যাতনামীদের অধিকাংশই আপাতত বাড়িতে নিভৃতবাসে রয়েছেন। অনেকেই উপসর্গহীন। তবে সোমবার কোভিড পজিটিভ হওয়ার পর হাসপাতালে ভর্তি করানো হয়েছে প্রবীণ বলিউড অভিনেতা প্রেম চোপড়াকে। তাঁর স্ত্রীও একই দিনে কোভিড পজিটিভ হয়ে হাসপাতালে। হাসপাতালে ভর্তি হতে হয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে। এখন বাড়ি ফিরে নিভৃতবাসে রয়েছেন তিনি। সৌরভ দক্ষিণ কলকাতার যে বেসরকারি হাসপাতালে যে কেবিনে ভর্তি ছিলেন, কোভিড সংক্রমিত হয়ে সেই একই কেবিনে ভর্তি হয়েছিলেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। মঙ্গলবার তিনি ছাড়া পেয়ে বাড়ি ফিরে গিয়েছেন। তবে নেগেটিভ রিপোর্ট না আসা পর্যন্ত তাঁকেও নিভৃতবাসে থাকতে হবে।

এই মুহূর্তে করোনা আক্রান্তদের মধ্যে রয়েছেন বলিউড এবং টলিউডের অনেকে। রয়েছেন আন্তর্জাতিক ফুটবল তারকা মেসি, প্রাক্তন ফুটবল তারকা ব্রাজিলের রোনাল্ডো। নীচে এক নজরে দেখে নিন খ্যাতনামী আক্রান্তদের তালিকা। একই সঙ্গে জেনে নিন তাঁরা কে কোথায় আছেন এবং কেমন আছেন।

Advertisement

গ্রাফিক: সনৎ সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন