Crime News

দলিত যুবককে মেরে খুবলে নেওয়া হল চোখ, নগ্ন দেহ টানতে টানতে নিয়ে গেলেন দুষ্কৃতীরা

রাজস্থানের দলিত যুবকের দেহ উদ্ধার করা হয়েছে শনিবার। স্কুলের ভিতর ক্ষতবিক্ষত, বিকৃত অবস্থায় দেহটি পড়ে ছিল। কে বা কারা এই খুন করলেন জানা যায়নি। অভিযুক্তদের খুঁজছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১১:২০
Share:

রাজস্থানে দলিত যুবককে খুনের অভিযোগ। প্রতীকী ছবি।

দলিত যুবককে নৃশংস ভাবে খুনের অভিযোগ রাজস্থানে। খুনের পর যুবকের চোখ খুবলে নষ্ট করে দেওয়া হয়েছে। তাঁর দেহ নগ্ন অবস্থায় টানতে টানতে নিয়ে যাওয়া হয় বলেও জানিয়েছে পুলিশ।

Advertisement

ঘটনাটি রাজস্থানের ঝালাওয়াড় জেলার হানোতিয়া রায়মল গ্রামের। মৃতের নাম দুর্গেশ মেঘওয়াল (২৫)। শনিবার স্থানীয় এক সরকারি স্কুলের ভিতর থেকে তাঁর ক্ষতবিক্ষত, বিকৃত দেহ উদ্ধার করে পুলিশ। শুক্রবার রাত থেকে যুবক নিখোঁজ ছিলেন। কে বা কারা তাঁকে খুন করলেন, জানা যায়নি। অভিযুক্তদের খুঁজছে পুলিশ। যুবককে কেন খুন করা হল তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, পাথর দিয়ে থেঁতলে খুন করা হয়েছে ওই যুবককে। তার পর তাঁর চোখ দু’টি খুবলে দেওয়া হয়েছে। দুষ্কৃতীরা নগ্ন অবস্থাতেই যুবকের দেহ টানতে টানতে নিয়ে গিয়েছেন স্কুল চত্বরে।

Advertisement

যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের ঘটনা জানাজানি হলে গ্রাম জুড়ে আতঙ্ক ছড়ায়। গ্রামবাসীরা অবিলম্বে খুনে অভিযুক্তদের গ্রেফতার এবং শাস্তির দাবিতে একত্রিত হয়ে বিক্ষোভও দেখান। অভিযুক্তদের গ্রেফতার না করা পর্যন্ত দেহ নিতে অস্বীকার করেছে যুবকের পরিবার।

পরিবারের অভিযোগের ভিত্তিতে এই ঘটনায় খুনের মামলা রুজু করেছে পুলিশ। এএসপি চিরঞ্জিলাল মীনা এবং এসপি রিচা তোমর ঘটনাস্থলে গিয়ে মৃতের পরিবারের সঙ্গে কথাবার্তা বলেন। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন