National News

দিল্লি বিজেপি-র সর্বেসর্বা মনোজ তিওয়ারির বাড়িতে দুষ্কৃতী-হামলা

দিল্লির তিন পুরসভায় বিজেপি-র জয়ের প্রধান কারিগর তিনি-ই। খোদ দলীয় সর্বভারতীয় সভাপতি অমিত শাহ পর্যন্ত প্রকাশ্যে ওই জয়ের জন্য তাঁকেই স্বীকৃতি দিয়েছিলেন। দিল্লি বিজেপি-র সেই সভাপতি মনোজ তিওয়ারির বাড়িতে হামলা চালাল এক দল দুষ্কৃতী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ মে ২০১৭ ১০:৪৫
Share:

দিল্লির তিন পুরসভায় বিজেপি-র জয়ের প্রধান কারিগর তিনি-ই। খোদ দলীয় সর্বভারতীয় সভাপতি অমিত শাহ পর্যন্ত প্রকাশ্যে ওই জয়ের জন্য তাঁকেই স্বীকৃতি দিয়েছিলেন। দিল্লি বিজেপি-র সেই সভাপতি মনোজ তিওয়ারির বাড়িতে হামলা চালাল এক দল দুষ্কৃতী। অভিযোগ, তাঁর বাড়িতে ঢুকে কর্মীদের পিটিয়ে ভাঙচুর চালায় এক দল দুষ্কৃতী। ওই ঘটনায় এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: ব্যান্ড বাজানোর ‘শাস্তি’! মধ্যপ্রদেশে দলিতদের কুয়োয় কেরোসিন

রবিবার রাতে ওই ঘটনার সময় বাড়িতে ছিলেন না মনোজ। বাড়ি ফিরলে দলীয় কর্মীরা তাঁকে বিষয়টি জানান। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। মনোজের বাড়ি দিল্লির ১৫৯ নর্থ অ্যাভিনিউয়ে। রাজধানীর নিরাপত্তাবহুল এলাকাগুলির মধ্যে এই জায়গাটি অন্যতম। মনোজের প্রশ্ন, থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে এক জন সাংসদের বাড়িতে দুষ্কৃতীরা তাণ্ডব চালাল আর পুলিশ টেরই পেল না? তাঁর দাবি, এই ঘটনায় পুলিশও যুক্ত রয়েছে। তিনি আরও বলেন, “দিল্লিতে হচ্ছেটা কী! থানা থেকে আমার বাড়ি ১০০ পা দূরে। তার পরেও দুষ্কৃতীরা এক জন সাংসদের বাড়িতে জোর করে ঢুকে পড়ল! ২৫-৩০ মিনিট ধরে তাণ্ডব চালাল! কর্মীদের মারধর করল! প্রাণঘাতী হামলা চালাল! এত ঔদ্ধত্য কোথা থেকে এল?”

Advertisement

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে ওই দিন রাতে ৮-১০ জন দুষ্কৃতী মনোজের বাড়িতে আসে। সাংসদের অভিযোগ, দুষ্কৃতীদের ঘরে ঢুকতে সাহায্য করতে দেখা গিয়েছে পুলিশকে। দুষ্কৃতীরা ঘরে ঢুকেই তাঁর খোঁজ করে। তাঁকে না পেয়ে মারধর করে কর্মীদের। নিশ্চয়ই এর পিছনে বড়সড় চক্রান্ত রয়েছে। দিল্লির ডেপুটি পুলিশ কমিশনারকে বিষয়টি জানিয়ে ফোন করেন তিনি। তার পরেই পুলিশ পাঠিয়ে চার সন্দেহভাজন হামলাকারীকে গ্রেফতার করা হয়। মনোজ বলেন, “দোষীদের কোনও ভাবেই ছেড়ে দেওয়া হবে না। বিষয়টি নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের কথা বলব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন