Arvind Kejriwal

কেজরীওয়ালকে প্রাণে মারার হুমকি, গভীর রাতে এল ফোন, অভিযুক্তকে চিহ্নিত করল পুলিশ

সোমবার গভীর রাতে কেজরীওয়ালের বাসভবনের সামনে পুলিশ নিয়ন্ত্রণ কক্ষে ফোন আসে। তাতে বলা হয়, কেজরীওয়ালকে প্রাণে মারা হবে। তার পরেই তদন্তে নেমে অভিযুক্তকে চিহ্নিত করা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১০:৪৯
Share:

দিল্লির মুখ্যমন্ত্রীকে প্রাণে মারার হুমকি দিয়ে ফোন। ফাইল ছবি।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালকে প্রাণে মেরে ফেলার হুমকি। সোমবার গভীর রাতে তাঁকে খুন করার হুমকি দেওয়া হয়। সঙ্গে সঙ্গে তৎপর হয় পুলিশ। অভিযুক্তকে চিহ্নিত করা হয়েছে। তবে বিশেষ কারণে তাঁকে গ্রেফতার করা হয়নি।

Advertisement

খুনের হুমকি পেলেন কেজরীওয়াল। সূত্রের খবর, সোমবার গভীর রাতে তাঁর বাসভবন সংলগ্ন পুলিশ বুথে একটি ফোন আসে। তাতে বলা হয়, দিল্লির মুখ্যমন্ত্রীকে প্রাণে মেরে ফেলা হবে। হুমকিদাতা ফোনে নিজের পরিচয় জানাননি। কিন্তু নম্বরের সূত্র ধরে তদন্ত করে কিছু ক্ষণের মধ্যেই অভিযুক্তকে চিহ্নিত করে ফেলে দিল্লি পুলিশ। কিন্তু দেখা যায়, ৩৮ বছরের ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। দিল্লির একটি মানসিক হাসপাতালে তাঁর চিকিৎসাও চলছে। এই কারণে তাঁকে এখনই গ্রেফতার করেনি পুলিশ। তবে তাঁর উপর কড়া নজরদারি রাখা হচ্ছে।

কিছু দিন আগে এনসিপি প্রধান তথা মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী শরদ পওয়ারকে ফোন করে এ ভাবেই খুনের হুমকি দেওয়া হয়েছিল। বিহার থেকে সেই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। জানা যায়, বেশ কিছু বছর আগে ব্যক্তিগত কিছু প্রয়োজনে তিনি শরদের কাছে গিয়েছিলেন। কিন্তু শরদ তাঁকে চাহিদা মতো সাহায্য করেননি। সেই রাগেই ওই ব্যক্তি এনসিপি প্রধানকে ফোন করে খুনের হুমকি দেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন