Stabbed to death

অসুস্থ বোনের জন্য ফল কিনছিলেন, কোপ মেরে টাকা ছিনতাই, যুবকের খুনে ধৃত মাদকাসক্ত

গত ১৩ এপ্রিলের ঘটনা। মৃতের নাম বরুণ। বয়স ২৭ বছর। তিনি সোনিয়া বিহারের বাসিন্দা। বোন অসুস্থ বলে তাঁর জন্য ফল কিনতে গিয়েছিলেন বরুণ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৯:১০
Share:

যুবককে কুপিয়ে খুন করে টাকা নিয়ে চম্পট। এই ঘটনায় ২৬ বছরের এক যুবককে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। ছবি: প্রতীকী

ফল কিনতে গিয়েছিলেন। প্রকাশ্যে যুবককে কুপিয়ে খুন করে টাকা নিয়ে চম্পট। এই ঘটনায় ২৬ বছরের এক যুবককে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। অভিযুক্তের নাম প্রদীপ মিশ্র। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ভবঘুরে এবং মাদকাসক্ত।

Advertisement

গত ১৩ এপ্রিলের ঘটনা। মৃতের নাম বরুণ। বয়স ২৭ বছর। তিনি সোনিয়া বিহারের বাসিন্দা। বোন অসুস্থ বলে তাঁর জন্য ফল কিনতে গিয়েছিলেন বরুণ। খাজুরি খাস চকের কাছে তাঁকে বেশ কয়েক বার কোপানো হয়। কয়েক ঘণ্টা পর হাসপাতালে মৃত্যু হয় বরুণের। তার আগে পুলিশকে বরুণ জানিয়েছিলেন, অভিযুক্ত পিছন থেকে এসে ডেকেছিলেন তাঁকে। তিনি পিছন ঘুরতেই কোপ মারেন। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, বরুণকে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল, তখন তাঁর পকেটে টাকার ব্যাগ ছিল না।

পুলিশ তদন্তে নেমে ওই এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন। তার পরেই গ্রেফতার করা হয় প্রদীপকে। ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর-পূর্ব) জয় তিরকে জানিয়েছেন, এই প্রদীপের নামে আগে পাঁচটি অপরাধের মামলা ছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার দিন প্রদীপের পকেটে ১৫০ টাকা ছিল। বরুণকে দেখেই তিনি সিদ্ধান্ত নিয়ে ফেলেন তাঁর কাছ থেকে টাকা ছিনতাই করবেন। ডিসিপি জয় জানিয়েছেন, বরুণের থেকে টাকা ছিনতাই করতে গেলে তিনি বাধা দেন। প্রদীপকে চড়ও মারেন। তার পরেই তাঁর পেটে বার বার কোপ মারেন অভিযুক্ত। বরুণ মাটিতে পড়ে গেলে তাঁর পকেট থেকে ব্যাগ নিয়ে নেন। ব্যাগে তখন ছিল ১,২০০ টাকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন