Delhi Fire

কেরোসিন দিয়ে বাড়ি জ্বালিয়ে দিলেন তিন দুষ্কৃতী, কোনও রকমে পালিয়ে বাঁচল দিল্লির এক পরিবার

৩ জন দুষ্কৃতী হঠাৎই ওই বাড়ির ভিতরে কেরোসিন ছুড়তে থাকেন। তার পর দেশলাই কাঠি দিয়ে আগুন জ্বালিয়ে দিয়ে গা ঢাকা দেন তাঁরা। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায় ওঠা একটি ফুটেজে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৮:৫৬
Share:

দিল্লিতে কেরোসিন দিয়ে বাড়ি জ্বালিয়ে দিলেন তিন দুষ্কৃতী! ছবি সংগৃহীত।

মধ্যরাতে এক বাড়িতে আগুন ধরিয়ে দিয়ে চম্পট দিল ৩ দুষ্ক়ৃতী। ঘটনাটি ঘটেছে উত্তর-পূর্ব দিল্লির ভজনপুরার বিনয় পার্ক অঞ্চলে। কোনও রকমে পালিয়ে বাঁচেন ওই বাড়ির বাসিন্দারা। অভিযুক্তদের খুঁজতে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৩ জন দুষ্কৃতী হঠাৎই ওই বাড়ির ভিতরে কেরোসিন ছুড়তে থাকেন। তার পর দেশলাই কাঠি দিয়ে আগুন জ্বালিয়ে দিয়ে গা ঢাকা দেন তাঁরা। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসি ক্যামেরায় ওঠা একটি ভিডিয়ো ফুটেজে। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

Advertisement

ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, তিন জন দুষ্কৃতী পর্যায়ক্রমে কেরোসিন ঢেলে যাচ্ছেন বাড়িটির সামনে। তার পর এক জন দেশলাই কাঠি জ্বালিয়ে ছুড়ে দেন বাড়ির ভিতরে। আগুনের ফুলকি দেখা যায় বাড়িটির সামনে। তার পরই চম্পট দেন দুষ্কৃতীরা। তাঁদের প্রত্যেকেরই মুখ কালো কাপড়ে ঢাকা ছিল।

বাড়িটি নাফিস বলে এক ভদ্রলোকের। তিনি এবং তাঁর পরিবারের সদস্যরা তখন ঘুমোচ্ছিলেন। কিন্তু পোড়া গন্ধ পেয়ে ঘুম ভেঙে গেলে তাঁরা দেখেন বাড়িতে আগুন ধরে গিয়েছে। তার পর কোনও রকমে একটা সরু গলি দিয়ে বাড়ির বাইরে বেরিয়ে আসেন তারা। দুষ্কৃতীদের সঙ্গে বাড়ির মালিকদের কোনও বিবাদের সম্পর্ক ছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। এ বিষয়ে তদন্ত শুরু করেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন