Anjali Singh

এ বার অঞ্জলির বাড়িতে চুরি! ‘বন্ধু’কে ফেলে পালানো নিধিই কি নেপথ্যে? প্রশ্ন পরিবারের

বর্ষবরণের রাতে অঞ্জলি সিংহের মৃত্যু হয় দিল্লিতে। স্কুটিতে দুর্ঘটনার পর প্রায় ১৩ কিলোমিটার তাঁকে টানতে টানতে নিয়ে যায় ঘাতক গাড়ি। দিল্লির খাঞ্জাওয়ালায় উদ্ধার হয় অঞ্জলির গুরুতর জখম, নগ্ন দেহ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৯:২০
Share:

দিল্লির আমন বিহারে অঞ্জলির বাড়িতে থেকে চোর ঢোকে সোমবার সকাল সাড়ে ৭টা নাগাদ। ফাইল চিত্র।

দিল্লির রাস্তায় বর্ষবরণের রাতে এক দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ২০ বছরের তরুণী অঞ্জলি সিংহের। একটি গাড়ির চাকায় দুর্ঘটনাবশত আটকে অঞ্জলিকে প্রায় ১৩ কিলোমিটার টেনে নিয়ে গিয়েছিল ঘাতক গাড়ি। থেঁতলে গিয়েছিল শরীর। সেই অঞ্জলির বাড়িতে এ বার চুরিও হল।

Advertisement

দিল্লির আমন বিহারে অঞ্জলির বাড়িতে থেকে চোর ঢোকে সোমবার সকাল সাড়ে ৭টা নাগাদ। বাড়িতে ছিলেন না অঞ্জলির মা। তালা ভাঙা হয়েছে দেখে প্রতিবেশীরাই চুরির খবর জানান তাঁকে। পুলিশকে অঞ্জলির মা জানিয়েছেন, বাড়িতে থাকা মূল্যবান অনেক কিছুই নিয়ে গিয়েছে চোর। এমনকি একটি এলসিডিও টিভিও নিয়ে গিয়েছে তারা।

গত ৮ জানুয়ারি পর্যন্ত অঞ্জলির বাড়িতে পুলিশের প্রহরা ছিল। রবিবার রাতের পর তা সরিয়ে নেওয়া হয়। আর তার ২৪ ঘণ্টার মধ্যেই এই চুরির ঘটনায় প্রশ্ন উঠেছে, চোর কি তবে বিশেষ কিছু সরানোর জন্য অপেক্ষা করছি। পুলিশের প্রহরা সরতেই তাই আর অপেক্ষা করেনি? অঞ্জলির পরিবার তো বটেই তার প্রতিবেশীরাও এই প্রশ্ন তুলেছে।

Advertisement

তবে অঞ্জলির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন