Delhi Police

দুষ্টু ছবির নায়িকাদের মতো সাজতে বাধ্য করেন স্বামী, চলে অত্যাচার, দিল্লিতে থানায় গেলেন স্ত্রী

যৌনতার ছবি দেখার নেশায় আটকে পড়েছিলেন স্বামী। অবস্থা এমন হয় যে, স্ত্রীকে যৌন তারকাদের মতো সাজিয়ে তাঁর সঙ্গে বিকৃত যৌনতায় লিপ্ত হতেন তিনি। বাধ্য হয়ে মহিলা পুলিশের দ্বারস্থ হন।

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৩:৩৫
Share:

— প্রতীকী ছবি।

দুষ্টু ছবি দেখার নেশায় পড়ে গিয়েছিলেন স্বামী। নেশার প্রকোপ এতটাই মারাত্মক যে নিজের স্ত্রীকেও পর্ন তারকার মতো সাজিয়ে তাঁর সঙ্গে যৌনতায় লিপ্ত হতেন। বাধ্য হয়ে স্বামীর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন ৩০ বছরের ওই মহিলা।

পুলিশ সূত্রে খবর, ওই মহিলা অভিযোগে জানিয়েছেন, তাঁর স্বামী পর্ন দেখায় আসক্ত। যে সময় তিনি পর্ন দেখেন না সেই সময় আশপাশের সব কিছুকেই তাঁর ছবির জগতের বলে মনে হয়। তা করতে গিয়ে নিজের স্ত্রীকেও পর্ন তারকাদের মতো করেই সাজতে বাধ্য করতেন। স্ত্রী স্বামীর পছন্দমাফিক পোশাক পরে এলেই শুরু হত বিকৃত যৌনাচার। ২০২০ সালে দু’জনের বিয়ে হয়। এত দিন বাদে স্বামীর বিকৃতি নিয়ে পুলিশের কাছে গেলেন মহিলা।

অভিযোগে মহিলা আরও জানিয়েছেন, তাঁর উপর স্বামীর বাড়ির লোকেরা পণ চেয়ে অত্যাচার করত। নিয়মিত চলত শারীরিক এবং মানসিক পীড়ন। শেষে বাধ্য হয়ে পুলিশের কাছে যান তিনি।

দিল্লির শাহদরার ডিসিপি রোহিত মীনা জানিয়েছেন, মঙ্গলবার মহিলার অভিযোগের ভিত্তিতে একাধিক ধারায় ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তবে মামলাটি একে বারেই প্রাথমিক স্তরে রয়েছে বলেও জানিয়েছেন তিনি। সাক্ষীদের সঙ্গে কথা বলা হচ্ছে। বিভিন্ন সাক্ষ্যপ্রমাণ সংগ্রহ করার প্রক্রিয়া চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন