beaten

দিল্লিতে বাইক আরোহীকে রডের বাড়ি, সহযাত্রীকেও মারধর, ক্যামেরাবন্দি ঘটনা

আহত যুবকের পরিবারের অভিযোগ, তাঁরা পুলিশকে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করতে বললেও পুলিশ তা করেনি। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ জুন ২০২১ ১৬:৫৫
Share:

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

দিল্লিতে প্রকাশ্যে মারধর করা হল দুই বাইক আরোহীকে। থাপ্পড়, ঘুষি থেকে শুরু করে লোহার রড দিয়ে আঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি তারা। পুরো ঘটনা ক্যামেরাবন্দি হয়েছে।

Advertisement

দিল্লির পালাম এলাকায় ঘটনাটি ঘটেছে ১৮ জুন। দিল্লি পুলিশ সূত্রে খবর, রাস্তায় যাওয়ার সময় একটি স্কুটারে সামান্য ধাক্কা লাগে ওই বাইকের। তার পরেই স্কুটারের মালিক ও তার বন্ধুরা মিলে মারধর শুরু করে দু’জনকে। সিসিটিভিতে দেখা গিয়েছে, বেশ কয়েক জন মিলে মারধর করছে। একজন একটি রড নিয়ে বাইকে আরোহীর মাথায় আঘাত করে। অন্য জনের মাথা পাশের একটি গাড়িতে জোরে ঠুকে দেওয়া হয়। রডের আঘাতে বাইক আরোহীর মাথা থেকে রক্ত বের হতে থাকে। পুরো ঘটনা চলাকালীন এক মহিলাকে দেখা যায় আটকানোর চেষ্টা করতে।

Advertisement

আহত যুবকের পরিবারের অভিযোগ, তাঁরা পুলিশকে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করতে বললেও পুলিশ তা করেনি। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। তাদের খোঁজ শুরু করেছে পুলিশ। ভিডিওতে যে মহিলাকে দেখা গিয়েছে তিনি অভিযুক্তদের মধ্যে একজনের মা বলে জানা গিয়েছে। এই ভিডিও সামনে আসার পরেই শুরু হয়েছে সমালোচনা। প্রকাশ্যে এ ভাবে মারধরের ঘটনা দেখেও কেউ কেন আটকাতে এল না সেই প্রশ্নই তুলেছে সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন