Mysterious death

নয়ডার সবচেয়ে উঁচু বাড়ির ৪৪ তলা থেকে পড়ে মৃত্যু, খুন না আত্মহত্যা?

নয়ডার সবচেয়ে উঁচু বাড়ির ৪৪ তলা থেকে এক ব্যক্তি পড়ে যান। কী কারণে মৃত্যু, ধন্দে পুলিশ। তবে ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে অনুমান।

Advertisement

সংবাদ সংস্থা

নয়ডা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৮:৪০
Share:

এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

নয়ডার সবচেয়ে উঁচু বাড়ি থেকে পড়ে মৃত্যু হল এক ব্যক্তির। বহুতলের ৪৪ তলা থেকে পড়ে মৃত্যু হয়েছে তাঁর। তিনি পেশায় জমি-বাড়ির পরামর্শদাতা। রবিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

Advertisement

ওই ব্যক্তি বহুতলের ৪৪ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক অনুমান পুলিশের। তবে এই ঘটনার নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে কি না, খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

নয়ডায় ১৭৫ মিটার লম্বা ওই বহুতলের উপরের কয়েকটি তলায় এখনও নির্মাণ কাজ চলছে। শনিবার এক ব্রোকারের (দালাল) সঙ্গে সেখানে গিয়েছিলেন ৪৩ বছর বয়সি ওই ব্যক্তি। পুলিশ সূত্রে খবর, কিছু সময় পর দালাল বহুতল থেকে বেরিয়ে যান। কিন্তু ৪৪ তলায় তখনও ছিলেন ওই ব্যক্তি। এর পরই তিনি ঝাঁপ দেন বলে অভিযোগ।

Advertisement

খবর পেয়েই ঘটনাস্থলে যায় সেক্টর ১২৬ থানার পুলিশকর্মীরা। দেহ উদ্ধার করেন তাঁরা। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ। পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তি উত্তর পশ্চিম দিল্লির রানিবাগ এলাকার বাসিন্দা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন