Delhi

কাশ্মীর থেকে ঢুকেছে ৪-৫ জঙ্গি? দিল্লিতে জঙ্গি হানার সতর্কতা

শহরের সমস্ত হোটেল, লজে তল্লাশি চালাচ্ছেন গোয়েন্দারা। শহরের সমস্ত বাসস্ট্যান্ড, রেলস্টেশন ও বাজার এলাকায় চূড়ান্ত সতর্কতা জারি হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ জুন ২০২০ ১১:০৩
Share:

প্রতীকী ছবি।

গলওয়ান উপত্যকায় ভারত-চিন সেনা সংঘর্ষের জেরে উত্তপ্ত পরিস্থিতির মধ্যেই এ বার দিল্লিতে জঙ্গি হানার সতর্কতা। কেন্দ্রীয় গোয়েন্দাদের দেওয়া তথ্য অনুযায়ী, জঙ্গি হামলা চালাতে ৪-৫ জন জঙ্গি জম্মু-কাশ্মীর থেকে রাজধানী দিল্লিতে ঢুকেছে। আরও কয়েক জন ঢোকার চেষ্টা চালাচ্ছে।

Advertisement

এই তথ্য পাওয়ার পরই দিল্লিতে জারি হয়েছে কড়া সতর্কতা। শহরের সমস্ত হোটেল, লজে তল্লাশি চালাচ্ছেন গোয়েন্দারা। শহরের সমস্ত বাসস্ট্যান্ড, রেলস্টেশন ও বাজার এলাকায় চূড়ান্ত সতর্কতা জারি হয়েছে। রাজধানীতে ঢোকা ও বেরনোর সমস্ত পয়েন্টে চলছে নাকা চেকিং। গাড়ি থামিয়ে তল্লাশি চালাচ্ছেন গোয়েন্দারা। কাশ্মীরের নম্বর প্লেটওয়ালা গাড়িগুলিতে ব্যাপক তল্লাশি চালানো হচ্ছে।

কেন্দ্রীয় গোয়েন্দারা বিভিন্ন সূত্রে জানতে পেরেছেন, জম্মু-কাশ্মীর থেকে সড়কপথে দিল্লিতে ঢুকেছে জঙ্গিরা। গোয়েন্দাদের মতে, বাস, ট্যাক্সি, বা ট্রাকে করে জঙ্গিরা ঢুকে থাকতে পারে। দিল্লি পুলিশ সূত্রে খবর, ক্রাইম ব্রাঞ্চ ও স্পেশাল সেলকে বিশেষ ভাবে সতর্ক করা হয়েছে। রাজ্যের ১৫টি পুলিশ জেলাতেই পাঠানো হয়েছে চূড়ান্ত সতর্কতা।

Advertisement

আরও পড়ুন: ‘সে রাতে আটক চিন সেনারাও’! ভি কে সিংহের বক্তব্যে অনেক প্রশ্ন

আরও পড়ুন: আগ্রাসন হলে জবাব দেওয়ার ক্ষমতা সেনাকে, এত দিন কি ছিল, প্রশ্ন প্রতিরক্ষা মহলে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন