United Nations

দিল্লিতে ছিনতাই রাষ্ট্রপুঞ্জে ভারতের ফার্স্ট সেক্রেটারির মোবাইল

গত সেপ্টেম্বরে রাষ্ট্রপুঞ্জের সাধারণ সভায় পাকিস্তানকে  ‘টেররিস্তান’ বলে তীব্র আক্রমণ করে প্রথম খবরের শিরোনামে উঠে আসেন ইমান। সম্প্রতি ছুটিতে তিনি দিল্লি এসেছেন।

Advertisement

নয়াদিল্লি

সংবাদ সংস্থা  শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৭ ১৬:২২
Share:

রাষ্ট্রপুঞ্জে ভারতের প্রতিনিধি ইনাম গম্ভীর। ফাইল ছবি।

রাজধানীর রাস্তায় ছিনতাই হল রাষ্ট্রপুঞ্জে ভারতের ফার্স্ট সেক্রেটারি ইনাম গম্ভীরের মোবাইল ফোন। গত শনিবার সন্ধ্যায় দিল্লির রোহিনী এলাকায় ছিনতাইয়ের এই ঘটনাটি ঘটে। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। খোঁজ মেলেনি ফোনটিরও।

Advertisement

গত সেপ্টেম্বরে রাষ্ট্রপুঞ্জের সাধারণ সভায় পাকিস্তানকে ‘টেররিস্তান’ বলে তীব্র আক্রমণ করে প্রথম খবরের শিরোনামে উঠে আসেন ইমান। সম্প্রতি ছুটিতে তিনি দিল্লি এসেছেন।

পুলিশ সূত্রে খবর, সে দিন ইনামের কাছে একটি মন্দিরের ঠিকানা জানতে চান দুই যুবক। হাত তুলে মন্দিরের রাস্তা দেখাচ্ছিলেন ইনাম। তখনই তাঁর হাতে থাকা অ্যাপলের ‘আইফোন ৭’ নিয়ে বাইকে করে চম্পট দেয় ওই দুই যুবক।

Advertisement

আরও পড়ুন: পাক জেলে মা-স্ত্রীর সঙ্গে দেখা হল কুলভূষণের

এই পরই বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন ইনাম গম্ভীর। তবে, অন্ধকার থাকায় বাইকের নম্বর দেখতে পারেননি বলেই তদন্তকারীদের জানিয়েছেন ইনাম। তিনি জানিয়েছেন, ওই মোবাইলে রাষ্ট্রপুঞ্জে নথিভুক্ত সিম ছিল। পাশাপাশি, বিভিন্ন দেশের কূটনীতিকদের নম্বরও ছিল মোবাইলটিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন