doctor

Doctor Death: মৃত্যুই প্রমাণ করবে আমি নির্দোষ! বার্তা দিয়ে আত্মহত্যা অভিযুক্ত চিকিৎসকের

রাজনৈতিক চাপের মুখে পুলিশ অর্চনার বিরুদ্ধে খুনের অভিযোগে মামলা দায়ের করে বলেও অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

Advertisement

সংবাদ সংস্থা

দৌসা (রাজস্থান) শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ১১:৫৭
Share:

সুইসাইড নোটে স্বামী-সন্তানদের প্রতি ভালোবাসার বার্তাও দেন অর্চনা। ছবি: টুইটার।

মৃত্যুই প্রমাণ করবে আমি নির্দোষ। দয়া করে ডাক্তারদের হয়রানি করবেন না। আত্মহত্যার আগে এই বার্তাই দিয়ে গেলেন খুনের অভিযোগে অভিযুক্ত চিকিৎসক অর্চনা শর্মা। মঙ্গলবার তিনি আত্মহত্যা করেন। আত্মহত্যার আগে একটি সুইসাইড নোটে তিনি এই কথাগুলি লিখে যান। রাজস্থানের দৌসা জেলার ঘটনা।

সুইসাইড নোটে অর্চনা লেখেন, ‘আমার স্বামী এবং সন্তানদের আমি খুব ভালোবাসি। আমার মৃত্যুর পর দয়া করে তাঁদের হয়রানি করবেন না। আমি কোনও ভুল করিনি। কাউকে হত্যা করিনি। জটিলতা থেকে মহিলার মৃত্যু হয়। দয়া করে নির্দোষ ডাক্তারদের এত হয়রানি করা বন্ধ করুন। আমার মৃত্যুই প্রমাণ করবে আমি নির্দোষ।’

Advertisement

দৌসার একটি বেসরকারি হাসপাতালের চিকিত্সক ছিলেন অর্চনা। এই হাসপাতালে এক অন্তঃসত্ত্বা মহিলার মৃত্যুর ঘটনায় মৃতার পরিবারের সদস্যরা হাসপাতালের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তোলেন। অর্চনার বিরুদ্ধে খুনের অভিযোগে মামলা দায়ের করা হয়। মনে করা হচ্ছে, এর পরই অপমান সহ্য না করতে পেরে আত্মহত্যার পথ বেছে নেন তিনি।

রাজনৈতিক চাপের মুখে পুলিশ অর্চনার বিরুদ্ধে খুনের অভিযোগে মামলা দায়ের করে বলেও অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। বুধবার দৌসার লালসোট থানার ভারপ্রাপ্ত অফিসার অঙ্কিত চৌধুরিকে সাসপেন্ডও করা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন