YS Jaganmohan Reddy

মুখ্যমন্ত্রীর ছবি দেওয়া পোস্টার ছিঁড়েছে কুকুর, দক্ষিণে পুলিশের কাছে বিরোধী দলের কর্মীরা

অন্ধ্রপ্রদেশের ওয়াইএসআর কংগ্রেস পার্টি সম্প্রতি রাজ্য জুড়ে সমীক্ষায় নেমেছে। সেই সমীক্ষার নাম দেওয়া হয়েছে ‘আমাদের ভবিষ্যৎ জগন আন্না’। সেই নামেরই পোস্টার পড়েছে গোটা রাজ্যে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৮:৪৮
Share:

কুকুরে ছিঁড়েছে পোস্টার, পুলিশের কাছে গ্রেফতারির দাবি। — প্রতীকী ছবি।

মুখ্যমন্ত্রীর ছবি দেওয়া পোস্টার লাগানো হয়েছিল সর্বত্র। তেমনই একটি পোস্টার ছিঁড়ে ফেলে একটি কুকুর। ‘ক্ষুব্ধ’ হয়ে পুলিশে নালিশ জানালেন বিরোধী দলের মহিলা কর্মীরা। এই ঘটনায় হইচই পড়ে গিয়েছে অন্ধ্রপ্রদেশে।

Advertisement

অন্ধ্রের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন্মোহন রেড্ডির মুখের ছবি দেওয়া পোস্টার পড়েছিল। তেমনই একটি পোস্টার ছিঁড়ে ফেলছে একটি কুকুর, তেমন ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তার পরেই অন্ধ্রের বিরোধীদল টিডিপির এক মহিলা নেত্রী দলবল নিয়ে বিজয়ওয়াড়ার একটি থানায় গিয়ে কুকুরটিকে গ্রেফতারির দাবিতে অভিযোগ নথিভুক্ত করেন। টিডিপি নেত্রী দাসারি উদয়শ্রীর দাবি, তিনি ভিডিয়োটি দেখে অত্যন্ত ব্যথিত। কুকুরটির বিরুদ্ধে পুলিশ যেন অবিলম্বে ব্যবস্থা নেয়। দাসারি বলেন, ‘‘আমরা রাজ্যের মুখ্যমন্ত্রীকে খুবই ভালবাসি। সম্মান করি। তাই মুখ্যমন্ত্রীর মুখ সম্বলিত পোস্টার ছেঁড়ার দায়ে কুকুরটিকে গ্রেফতার করা হোক।’’ তাঁর আরও দাবি, শুধু কুকুরই নয়, এই ষড়যন্ত্রের পিছনে কে কে আছে, পুলিশকে তা-ও তদন্ত করে বার করে তাঁদের বিরুদ্ধে কঠোরতম পদক্ষেপ করতে হবে। তিনি বলেন, ‘‘এটা খুবই দুর্ভাগ্যের বিষয়, এখন রাস্তার কুকুরও মুখ্যমন্ত্রীকে চিনে ফেলছে এবং পোস্টার কামড়ে নামিয়ে আনছে!’’

অন্ধ্রপ্রদেশের ওয়াইএসআর কংগ্রেস পার্টি সম্প্রতি রাজ্য জুড়ে সমীক্ষায় নেমেছে। সেই সমীক্ষার নাম দেওয়া হয়েছে ‘আমাদের ভবিষ্যৎ জগন আন্না’। সেই নামেরই পোস্টার পড়েছে গোটা রাজ্যে। সেই পোস্টার ছিঁড়েই এখন খবরের শিরোনামে রাস্তার একটি কুকুর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন