Husband

Love Affair: পিছনে এসো না, ওর সঙ্গেই থাকব! স্বামীর হাত ছাড়িয়ে প্রেমিককে নিয়ে চম্পট দিলেন বধূ!

মহিলার নাম মণি কুমারী। গত ১৪ জুন মুঙ্গেরের বাসিন্দা বিবেকের সঙ্গে বিয়ে হয় তাঁর। বিয়ের পর বাপের বাড়িতে যান। ২১ জুন শ্বশুরবাড়িতে ফেরেন মণি।

Advertisement

সংবাদ সংস্থা

পটনা শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৮:৩০
Share:

নববিবাহিত দম্পতি মণি এবং বিবেক।

বিয়ের সাত দিন পর স্বামীর সঙ্গে বাজারে গিয়েছিলেন নববধূ। ভিড়ের মাঝে হঠাৎ প্রেমিককে দেখতে পান তিনি। সঙ্গে সঙ্গে স্বামীর হাত ছাড়িয়ে প্রেমিককে নিয়ে ছুটে পালালেন নববিবাহিতা। ঘটনাটি ঘটেছে বিহারের মুঙ্গেরে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মহিলার নাম মণি কুমারী। গত ১৪ জুন মুঙ্গেরের বাসিন্দা বিবেকের সঙ্গে বিয়ে হয় তাঁর। বিয়ের পরই বাপের বাড়িতে গিয়েছিলেন মণি। ২১ জুন শ্বশুরবাড়িতে ফেরেন। চুড়ি কেনার জন্য ২২ জুন স্বামীকে নিয়ে বাজারে গিয়েছিলেন মণি। স্বামীকে বলেছিলেন, ‘আমার জন্য চুড়ি বেছে দাও।’ বিবেক জানান, স্ত্রীর কথা শুনে তিনি চুড়ি বাছতে শুরু করেন। তাঁর কথায়, “আমি যখন চুড়ি বাছতে ব্যস্ত, হঠাৎ দেখি মণি ছুট লাগাল। তাকিয়েই দেখি একটি ছেলের হাত ধরে পালাচ্ছে সে!”

ভরা বাজারে স্ত্রী অন্য এক জনের হাত ধরে পালাচ্ছে, এমন দৃশ্য দেখে দিশাহারা বিবেক স্ত্রীকে চিৎকার করে ডাকতে ডাকতে পিছু নিতেই মণি বলেন, “আমার পিছনে এসো না, আমি ওর সঙ্গেই থাকব এখন থেকে।” এর পরই একটি গাড়িতে উঠে চম্পট দেন দু’জনে।

Advertisement

বিবেক জানিয়েছেন, বিয়ের সমস্ত গয়না পরেই পালিয়েছেন মণি। এর পরই বিবেক পুলিশের কাছে স্ত্রী অপহরণের অভিযোগ দায়ের করেন। বাজারের সিসিটিভি খতিয়ে দেখে পুলিশ মণির প্রেমিককে চিহ্নিত করে। তার পরই দু’জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, প্রেমিকের নাম দিব্যাংশু। তাঁর সঙ্গে মণির ছ’বছর ধরে প্রণয়ের সম্পর্ক ছিল। ২২ জুন প্রেমিককে বাজারে ফোন করে ডাকেন মণি। তার পর পরিকল্পনা মতোই সেখান থেকে পালিয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন