Accident

চালকের হার্ট অ্যাটাক, নিয়ন্ত্রণহীন বাস ধাক্কা মারল একের পর এক গাড়িতে, জবলপুরে মৃত ২

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বাসের যাত্রী এবং দুই শিশু-সহ মোট ছ’জন গুরুতর আহত হয়েছেন। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি এক প্রৌঢ়কেও ধাক্কা মারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জবলপুর শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ০৩:৪৪
Share:

দুর্ঘটনার মুহূর্তের ছবি। ছবি: সংগৃহীত।

বাস চালাতে চালাতেই হার্ট অ্যাটাক হল চালকের। স্টিয়ারিঙের উপর ঢলে পড়েন তিনি। নিয়ন্ত্রণহীন বাস এর পর সিগন্যালে দাঁড়িয়ে থাকা একের পর এক গাড়িতে ধাক্কা মারে। তাতেই মৃত্যু হয় এক পথচারীর। আহত হন একাধিক। জখমদের সকলেই হাসপাতালে চিকিৎসাধীন। পরে ওই বাস থেকে উদ্ধার করা হয় চালকের দেহ। চিকিৎসকেরা জানিয়েছেন, হার্ট অ্যাটাকেই চালক হরদেব পাল (৬০)-এর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের জবলপুরে।

Advertisement

জবলপুর শহরের একটি ট্র্যাফিক সিগন্যালের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গিয়েছে, সিগন্যালে দাঁড়িয়ে আছে একাধিক মোটরসাইকেল এবং রিকশা। আচমকা পিছন থেকে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সেগুলিকে ধাক্কা মারে। বাসটিও পরে উল্টে যায়। পুলিশ জানিয়েছে, ওই বাসটি চালাচ্ছিলেন হরদেব নামের এক চালক। তিনি গত দশ বছর ধরেই শহরে ‘মেট্রো বাস’ চালাচ্ছেন। আচমকাই বাস চালাতে চালাতে তাঁর হার্ট অ্যাটাক হয়। সঙ্গে সঙ্গেই তিনি ঢলে পড়েন স্টিয়ারিঙের উপর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বাসের যাত্রী এবং দুই শিশু-সহ মোট ছ’জন গুরুতর আহত হয়েছেন। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি এক প্রৌঢ়কেও ধাক্কা মারে। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। পরে সেখানেই তাঁর মৃত্যু হয়। তবে বাসের গতি কম থাকায় বড়সড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে বলে পুলিশের দাবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন