police

মদ খেয়ে মাতলামি! রাস্তার মধ্যে বসে উর্দি খুলে ছুড়ে ফেললেন পুলিশকর্মী

মদ্যপান করে রাস্তায় উর্দি খুলে ছুড়ে ফেলার ঘটনা প্রকাশ্যে আসতেই ওই পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৪:২৯
Share:

মদ্যপান করে উর্দি খুলে ছুড়ে ফেলার অভিযোগে এক পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে। প্রতীকী ছবি।

মত্ত অবস্থায় রাস্তায় বসে উর্দি খুলে ছুড়ে ফেললেন এক পুলিশকর্মী। যা দেখে হতবাক পথচলতি মানুষরা। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের হরজা জেলায়। ওই পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে বলে শনিবার জানিয়েছে পুলিশ।

Advertisement

পুলিশের কনস্টেবল হিসাবে কর্মরত সুশীল মান্ডভি। শুক্রবার সন্ধ্যায় এলাকায় রাস্তার মধ্যে মদ্যপান করে ওই পুলিশকর্মী খাকি উর্দি খুলে ছোড়েন বলে অভিযোগ। এই ঘটনার ভিডিয়ো ছড়িয়েছে সমাজমাধ্যমে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি প্রকাশ্যে আসার পরই পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়।

পুলিশকর্মীকে সাসপেন্ড করার সিদ্ধান্তের কথা জানিয়েছেন পুলিশ সুপার মণীশ কুমার আগরওয়াল। ভিডিয়োতে দেখা গিয়েছে, হরদা শহরে রাস্তার উপর এক ব্যক্তির সঙ্গে বচসায় জড়িয়েছেন ওই পুলিশকর্মী। তিনি মদ্যপ ছিলেন। যে ব্যক্তির সঙ্গে পুলিশকর্মী বচসায় জড়িয়েছিলেন, তাঁর পরনে জামা ছিল না।

Advertisement

বচসা চলাকালীনই আচমকা রাস্তায় হাঁটু মুড়ে বসে পড়েন ওই পুলিশকর্মী। তার পর উর্দি খুলতে থাকেন। এর পর উর্দি খুলে তা ছুড়ে ফেলে দেন। পরে প্যান্টও খোলেন তিনি। পুলিশকর্মীর এই কাণ্ড দেখে হতবাক হয়ে যান সকলে। ভিড় জমান পথচলতি মানুষরা।

পুলিশ সুপার জানিয়েছেন, ৬ মাস আগে মত্ত অবস্থায় দুর্ঘটনার কবলে পড়েছিলেন ওই পুলিশকর্মী। সে সময় তাঁকে কাউন্সিলিং করানোর পরামর্শ দেওয়া হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন