Man Electrocuted

স্ত্রীর সঙ্গে অশান্তি করে হাই ভোল্টেজ তারে কামড় মত্তের, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর জখম

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ধর্মদুরাই নামে বছর তেত্রিশের ওই ব্যক্তি। তাঁর বাড়ি রেড্ডিপালায়মে। অশান্তি হওয়ায় বাপের বাড়িতে চলে গিয়েছেন ধর্মদুরাইয়ের স্ত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

চেন্নাই শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৩:৩১
Share:

মত্ত ব্যক্তির শরীর ট্রান্সফর্মারের সংস্পর্শে আসতেই বিদ্যুৎস্পৃষ্ট হন। প্রতীকী ছবি।

স্ত্রীর সঙ্গে অশান্তি করে বিদ্যুতের খুঁটিতে উঠে পড়েছিলেন এক মত্ত। তাঁকে বুঝিয়ে নামানোর চেষ্টা করতেই হাই ভোল্টেজ তারে কামড় বসিয়ে দেন। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খুঁটিতেই ঝুলে থাকেন। তার পর আরও এক বার তাঁর শরীরের অংশ তারে ছোঁয়া লাগতেই আগুন জ্বলে ওঠে। মাটিতে আছড়ে পড়েন ওই ব্যক্তি। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর তিরুভাল্লুর জেলায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ধর্মদুরাই নামে বছর তেত্রিশের ওই ব্যক্তি। তাঁর বাড়ি রেড্ডিপালায়মে। অশান্তি হওয়ায় বাপের বাড়িতে চলে গিয়েছেন ধর্মদুরাইয়ের স্ত্রী। বিষয়টি নিয়ে খুব হতাশ ছিলেন তিনি। স্ত্রীকে বাপের বাড়ি থেকে ফিরিয়ে আনতে গিয়েছিলেন। কিন্তু তাঁর সঙ্গে কথা কাটাকাটি হয়। আর তার পরই মদ্যপান করে বিদ্যুতের খুঁটিতে উঠে পড়েন ধর্মদুরাই।

তাঁর ঘনিষ্ঠ সূত্রের দাবি, শ্যালকের বিরুদ্ধে পুলিশে একাধিক বার অভিযোগ জানিয়েছিলেন ধর্মদুরাই। কিন্তু তাতে কিছুই হয়নি বলে অভিযোগ। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, বুধবার ধর্মদুরাই মত্ত অবস্থায় থানায় আসেন। তাঁকে অপেক্ষা করতে বলা হয়। কিন্তু কিছু ক্ষণ পরেই তিনি বেপাত্তা হয়ে যান। স্থানীয় এক বাসিন্দা থানায় এসে জানান যে, এক ব্যক্তি বিদ্যুতের খুঁটিতে উঠে বসেছেন। তড়িঘড়ি পুলিশ সেখানে গিয়ে দেখেন ধর্মাদুরাই ট্রান্সফর্মারের উপর দাঁড়িয়ে। তাঁকে বার বার অনুরোধ করা হয় নেমে আসার জন্য। কিন্তু কারও কথায় কান না দিয়ে হাই ভোল্টেজ তারে কামড় বসাতেই বিদ্যুৎস্পৃষ্ট হন। এর পরই আছড়ে পড়েন মাটিতে। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন