Viral Video

পুলিশকে জাপটে ধরে চুম্বন! মত্ত বরযাত্রীর কীর্তি ভাইরাল, কী হল তার পর?

বরযাত্রীদের পাশ কাটিয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন এক পুলিশকর্মী। দেখা যায়, নাচতে নাচতে তাঁর সামনে চলে এসেছেন এক যুবক। তিনি ওই পুলিশকর্মীকে জাপটে ধরেন। তার পর তাঁর মুখে চুম্বন করেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৬:৪৪
Share:

মত্ত অবস্থায় পুলিশকে জড়িয়ে ধরে চুম্বন করলেন যুবক। ছবি: টুইটার।

বরযাত্রীর সঙ্গে নাচতে নাচতে পুলিশকর্মীকে জাপটে ধরে চুম্বন করে বসলেন এক যুবক। তিনি মত্ত অবস্থায় ছিলেন বলে অভিযোগ। এই ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল ভিডিয়োটিতে দেখা গিয়েছে, রাস্তার ধারে দাঁড়িয়ে একদল মানুষ নাচছেন। বিয়ে উপলক্ষে বরযাত্রী হিসাবে যাচ্ছিলেন তাঁরা। বাজনার তালে তালে তাঁদের উত্তাল নৃত্য দেখতে রাস্তার ধারে দাঁড়িয়েও পড়েছিলেন কেউ কেউ। অনেকে আবার বরযাত্রীর দলকে পাশ কাটিয়ে নিজের কাজে এগিয়ে যাচ্ছিলেন।

ওই রাস্তা দিয়েই বরযাত্রীদের পাশ কাটিয়ে যাচ্ছিলেন এক পুলিশকর্মী। দেখা যায়, নাচতে নাচতে পুলিশকর্মীর সামনে চলে এসেছেন এক যুবক। তিনি ওই পুলিশকর্মীর পথ আটকে তাঁকে জাপটে ধরেন। তার পর তাঁর মুখে চুম্বন করেন। চুম্বন হয়ে গেলে আবার নিজের মতো নাচতে শুরু করেন।

Advertisement

পুলিশকর্মী এর জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না। তিনি অসন্তুষ্ট হয়ে যুবকের দিকে এগিয়ে যান। কিন্তু যুবক তাঁকে পাত্তাও দেননি। বাজনার তালের সঙ্গে তাল মিলিয়ে তিনি তখনও নাচছিলেন। এক মুহূর্তের জন্যও নাচ থামাননি। বরযাত্রী ওই যুবকের বিরুদ্ধে কড়া কোনও পদক্ষেপ অবশ্য করেননি পুলিশকর্মী। যুবককে ধমক দিয়ে ফিরে যান।

এই ভিডিয়ো দেখে নেটাগরিকেরা দারুণ মজা পেয়েছেন। নানা মন্তব্যে কমেন্ট বাক্স ভরিয়ে দিয়েছেন তাঁরা। কেউ কেউ বলেছেন, "ওই যুবক হয়তো সমকামী।" কেউ আবার জানিয়েছেন, যুবক সস্তার নেশা করে এমন কাণ্ড ঘটিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন