Gunshot

স্ত্রীর সঙ্গে বচসা, বাধা দেওয়ায় বাবাকে গুলি মত্ত ছেলের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোনও এক কারণে স্ত্রীর সঙ্গে বচসা চলছিল বিক্রম মেহেরের। তখন তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। গঙ্গাজল এসে ঝামেলায় হস্তক্ষেপ করেন।

Advertisement

সংবাদ সংস্থা

ভুবনেশ্বর শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৫:০৬
Share:

অভিযোগ, রেগে গিয়ে বাবাকে গুলি করেন ছেলে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি প্রৌঢ়। ছবি: প্রতীকী

মত্ত অবস্থায় স্ত্রীর সঙ্গে ঝামেলা করছিলেন যুবক। তাঁকে মারধরেরও চেষ্টা করছিলেন। বাধা দিতে আসেন বাবা। অভিযোগ, রেগে গিয়ে বাবাকে গুলি করেন ছেলে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি প্রৌঢ়। আটক করা হয়েছে ছেলেকে। ওড়িশার সুবর্ণপুর জেলার ডুঙ্গুরুপল্লি ব্লকের চিনাজুড়ি গ্রামের ঘটনা।

Advertisement

আহত প্রৌঢ়ের নাম গঙ্গাজল মেহের। প্রথমে তাঁকে ডুঙ্গুরিপল্লি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছিল। অবস্থার অবনতি হওয়ার পর তাঁকে বার্লার বীর সুরেন্দ্র সাই মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোনও এক কারণে স্ত্রীর সঙ্গে বচসা চলছিল বিক্রম মেহেরের। তখন তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। গঙ্গাজল এসে ঝামেলায় হস্তক্ষেপ করেন। তাঁর ছেলেকে চুপ করতে বলেন। তা করতে গিয়ে মারও করেন। এতেই চটে যান বিক্রম। নিজের স্ত্রীর দিকে পাখি মারার বন্দুক তাক করেন। পুত্রবধূকে বাঁচাতে ছুটে আসেন গঙ্গাজল। তাঁর কোমরে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। গুরুতর জখম হয়েছেন তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তারা তদন্ত শুরু করেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন