Zomato

Zomato: মত্ত পুলিশের গাড়ির ধাক্কায় মৃত খাবার ডেলিভারি সংস্থার কর্মী, গ্রেফতার অভিযুক্ত

শনিবার রাতে দিল্লির রোহিণী এলাকায় ঘটনাটি ঘটে। ডেলিভারি সংস্থার কর্মীর নাম সলিল ত্রিপাঠী। সলিলই তাঁর পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ০৯:১৫
Share:

মৃত ডেলিভারি সংস্থার কর্মী সলিল ত্রিপাঠী ফাইল চিত্র ।

মত্ত পুলিশের গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন এক বেসরকারি খাবার ডেলিভারি সংস্থার কর্মী। মত্ত পুলিশ কনস্টেবলের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডেলিভারি সংস্থার কর্মীর বাইকে ধাক্কা দেওয়ার পরেই ওই কর্মী প্রাণ হারান। অভিযুক্ত কনস্টেবলকে আটক করা হয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

Advertisement

শনিবার রাতে দিল্লির রোহিণী এলাকায় এই ঘটনাটি ঘটে। ডেলিভারি সংস্থার কর্মীর নাম সলিল ত্রিপাঠী। সলিলই তাঁর পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন। তাঁর বাবা গত বছর কোভিডের দ্বিতীয় তরঙ্গে আক্রান্ত হয়ে মারা যান।

দিল্লি পুলিশের এক কর্তা বলেন, ‘‘শনিবার রোহিণীর বুদ্ধবিহার এলাকায় এক পুলিশ কনস্টেবল মহেন্দ্র মদ্যপান করে গাড়ি চালাচ্ছিলেন। তিনি রোহিনী উত্তর থানায় কর্তব্যরত ছিলেন৷ মহেন্দ্রর গাড়ি এক খাবার ডেলিভারি সংস্থার কর্মীর বাইকে ধাক্কা দেওয়ার পরে তিনি মারা যান। মৃত ব্যক্তি তাঁর পরিবারের একমাত্র উপার্জনকারী সদস্য ছিলেন। তাঁর বাবা গত বছর কোভিড আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। মহেন্দ্রকে গ্রেফতার করা হয়েছে।’’

Advertisement

ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা দুর্ঘটনার সময় কনস্টেবলের একটি ভিডিও করেন, যাতে তাঁকে মত্ত অবস্থায় অসংলগ্ন ভাবে ব্যবহার করতে দেখতে পাওয়া যায়। ঘটনাস্থলে উপস্থিত লোকজন ওই কনস্টেবলকে পুলিশের হাতে তুলে দেন।’’

ডেলিভারি সংস্থার মুখপাত্র জানিয়েছেন, মৃত ব্যক্তির পরিবারকে সাম্ভাব্য সমস্ত সহায়তা সংস্থার তরফ থেকে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন