রাজ্যেও খোঁজ চালাচ্ছে ইডি

ওত পেতে বসে আছেন কলকাতার ইডি অফিসারেরা। নীরব মোদী এবং মেহুল চোক্সীর কোনও অফিসের খোঁজ মিললেই হানা দেওয়া হবে সেখানে। ওই দু’জনের ঠিকানা খুঁজতে শুক্রবারই দিল্লি থেকে নির্দেশ এসেছে কলকাতায়। ইডি ইন্টারনেট থেকে একটি ঠিকানা পেয়েছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৮ ০৩:৩৫
Share:

ওত পেতে বসে আছেন কলকাতার ইডি অফিসারেরা। নীরব মোদী এবং মেহুল চোক্সীর কোনও অফিসের খোঁজ মিললেই হানা দেওয়া হবে সেখানে। ওই দু’জনের ঠিকানা খুঁজতে শুক্রবারই দিল্লি থেকে নির্দেশ এসেছে কলকাতায়। ইডি ইন্টারনেট থেকে একটি ঠিকানা পেয়েছিলেন। সেখানে তালা পড়েছে অনেক আগেই। তার বাইরে কলকাতায় নীরবের ‘ফায়ারস্টার ডায়মন্ড’-এর কোনও অফিসের খবর ইন্টারনেট দিতে পারেনি। কিন্তু নীরবের মামা মেহুলের সংস্থা ‘গীতাঞ্জলি’র তিনটি অফিসের কথা জানা গিয়েছে ইন্টারনেট থেকে। একটি সল্টলেকের সিটি সেন্টার, একটি বেলেঘাটার রাজা রাজেন্দ্রলাল মিত্র রোড এবং তৃতীয়টি দক্ষিণ দমদমের ক্ষুদিরাম বসু রোড। দক্ষিণ দমদমের যে নম্বর দেওয়া রয়েছে, সেটিতে যোগাযোগ করা সম্ভব হয়নি। সল্টলেকের নম্বর যিনি ধরেন, তিনি জানান সেটি গীতাঞ্জলির নম্বর নয়। বেলেঘাটার নম্বরে ফোন করলে বলা হয়, ওখানে গীতাঞ্জলির শো-রুম ছিল। বন্ধ হয়ে গিয়েছে।

Advertisement

দুর্গাপুরেও গীতাঞ্জলির অফিস থাকতে পারে বলে ইডি অফিসারেরা জেনেছেন। কিন্তু নির্দিষ্ট ঠিকানা পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন