National news

মুম্বই ছাড়বেন ইমান, চিকিত্সার জন্য যাবেন আবুধাবিতে

খুব শীঘ্রই মুম্বইয়ের হাসপাতাল থেকে আবুধাবিতে চিকিত্সার জন্য নিয়ে যাওয়া হবে ইমান আহমেদকে। সেখানেই তাঁর বাকি চিকিৎসা করা হবে, এমনটাই জানাল ইমানের পরিবার। তবে কোনও বিশেষ বিমান নয়, আর পাঁচজন যাত্রীর মতোই বিমানের বিজনেস ক্লাসে সফর করবেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৭ ১৭:৪৭
Share:

ইমান আহমেদ। —ফাইল চিত্র।

খুব শীঘ্রই মুম্বইয়ের হাসপাতাল থেকে আবুধাবিতে চিকিত্সার জন্য নিয়ে যাওয়া হবে ইমান আহমেদকে। সেখানেই তাঁর বাকি চিকিৎসা করা হবে, এমনটাই জানাল ইমানের পরিবার। তবে কোনও বিশেষ বিমান নয়, আর পাঁচজন যাত্রীর মতোই বিমানের বিজনেস ক্লাসে সফর করবেন তিনি। তবে কবে তিনি বিমানে রওনা দেবেন সে দিন এখনও ঠিক হয়নি।

Advertisement

গত ১০ ফেব্রুয়ারি মিশর থেকে বিশেষ বিমানে করে মুম্বইয়ে চিকিত্সার জন্য উড়িয়ে আনা হয়েছিল তাঁকে। তখন তাঁর ওজন ছিল ৫০০ কেজি। অস্ত্রোপচার করে চিকিত্সকরা তাঁর ওজন কমান। তাঁর চিকিৎসার দায়িত্বে থাকা মুম্বইয়ের সইফি হাসপাতালের বেরিয়াট্রিক সার্জারি বিভাগের প্রধান অপর্ণা ভাস্কর জানান, ৫০০ কেজি থেকে এখন ইমানের ওজন কমে ১৭৬.৬ কেজি হয়েছে। সে অখন অনেকটাই সুস্থ। আবুধাবির বুর্জিল হাসপাতালে তাঁর চিকিৎসা হবে। এটা তাঁর বাড়ির অনেক কাছে হওয়াতেই এই সিদ্ধান্ত।

আরও পড়ুন: ছেলে কালো, কনে ছাদনাতলা থেকেই পালাল

Advertisement

তবে চিকিৎসকেরা চিকিৎসায় ইমানের উন্নতি হয়েছে বলে জানালেও বোন সাইমা অন্য কথাই বলছেন। তাঁর অভিযোগ, মুম্বইয়ের ওই হাসপাতালে তাঁর চিকিৎসা ঠিকঠাক হচ্ছিল না। এমনকী চিকিৎসকেরা তাঁর ওজন কমে গিয়েছে বলে যে বিবৃতি দিয়েছেন তাও সম্পূর্ণ মিথ্যা। উপরন্তু দিন দিন ইমানের শারীরিক পরিস্থিতির অবনতি হচ্ছিল। সে কারণেই এই সিদ্ধান্ত বলে বোন সাইমা জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন