UP Murder

মায়ের সঙ্গে অবৈধ সম্পর্ক! এই অভিযোগে পুত্রকে খুন করলেন বাবা, বিজনৌরের ঘটনায় হতবাক পুলিশও

পুলিশ সুপার জানিয়েছেন, জেরায় অভিযুক্ত স্বীকার করেন, পুত্রের সঙ্গে স্ত্রীর সম্পর্ক ভাল ভাবে নিতে পারেননি বাবা। পুত্রের সঙ্গে ঝগড়াও হয়। তার পরেই তাকে খুন করার সিদ্ধান্ত নেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

বিজনৌর শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১২:৩৮
Share:

বাবার হাতে পুত্র খুন, কেন জানেন? — প্রতীকী ছবি।

মায়ের সঙ্গে অবৈধ সম্পর্কের সন্দেহে পুত্রকে খুন করার অভিযোগ বাবার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বিজনৌরে। স্ত্রীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

Advertisement

চমকে ওঠার মতো ঘটনা বিজনৌরে। গত ৫ মার্চ, বাবার হাতে পুত্রের মৃত্যু হয় বলে অভিযোগ। পুত্রকে বাবা খুন করেছেন, থানায় এই অভিযোগ দায়ের করেন অভিযুক্তের স্ত্রী। মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে।

কী হয়েছিল? অভিযুক্তকে জেরা করে হতবাক পুলিশ। পুলিশ সুপার জানিয়েছেন, জেরায় অভিযুক্ত ব্যক্তি স্বীকার করেছেন, পুত্রের সঙ্গে স্ত্রীর সম্পর্ক ভাল ভাবে নিতে পারেননি তিনি। অভিযুক্তের দাবি, তিনি তাঁর স্ত্রীকে নিজের কাছে রাখতে চেয়েছিলেন। কিন্তু স্ত্রী থাকতে চলে যান পুত্রের সঙ্গে । এতেই অভিযুক্তের সন্দেহ হয়, পুত্রের সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে মায়ের। তা নিয়ে পিতা-পুত্রের মধ্যে একাধিক বার ঝগড়াও হয়। তার পরেই পুত্রকে খুন করার সিদ্ধান্ত নেন তিনি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, খুনের অস্ত্র উদ্ধার করা গিয়েছে। বর্তমানে অভিযুক্তকে জেলে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন