Nikki Yadav Murder Case

আগেও খুনের মামলায় অভিযুক্ত ছিলেন সাহিলের বাবা! নিক্কি হত্যাকাণ্ডে নতুন সূত্র পেল পুলিশ

দিল্লি পুলিশের একটি সূত্র মারফত জানা গিয়েছে, নিক্কিকে খুন করায় অভিযুক্ত সাহিল গহলৌতের বাবা বীরেন্দ্র আগেও একটি খুনের মামলায় অভিযুক্ত ছিলেন। এই ঘটনার পুনর্নির্মাণও করে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৫০
Share:

আগেও খুনের মামলায় অভিযুক্ত ছিলেন সাহিলের বাবা! নিক্কি হত্যাকাণ্ডে নতুন সূত্র পেল পুলিশ। ফাইল চিত্র।

নিক্কি যাদব হত্যাকাণ্ডে এ বার নতুন তথ্য পেল পুলিশ। সোমবার দিল্লি পুলিশের একটি সূত্র মারফত জানা গিয়েছে, নিক্কিকে খুনে অভিযুক্ত সাহিল গহলৌতের বাবা বীরেন্দ্র আগেও একটি খুনের মামলায় অভিযুক্ত ছিলেন। পুলিশ সূত্রের খবর, সাহিল এবং বীরেন্দ্রকে তাঁদের ধাবায় নিয়ে গিয়ে খুনের ঘটনার পুনর্নির্মাণ করা হয়। এই ধাবার ফ্রিজ থেকেই উদ্ধার করা হয়েছিল নিক্কির দেহ।

Advertisement

রাজধানীতে নিক্কি যাদবের খুনের তদন্ত শুরু হওয়ার পর প্রকাশ্যে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। যা অনবরত কাহিনিকে নতুন মোড় দিচ্ছে। পুলিশ জানতে পেরেছে, নিক্কি এবং সাহিল বছর তিনেক আগেই সাতপাকে বাঁধা পড়েছিলেন। প্রমাণস্বরূপ তাঁদের বিয়ের সার্টিফিকেট পুলিশের হাতে আসায় দক্ষিণ-পশ্চিম দিল্লির ধাবার মালিক সাহিলকে নতুন করে জেরা করা শুরু করে দিল্লি পুলিশ। জিজ্ঞাসাবাদ চলাকালীন জানা যায়, ২০২০ সালে মন্দিরে গিয়ে নিক্কিকে বিয়ে করেছিলেন সাহিল। বিয়ের কথা সাহিল তাঁর বাবা বীরেন্দ্রকেও জানিয়েছিলেন। তবুও জোর করে অন্য মহিলার সঙ্গে বিয়ে ঠিক করেছিলেন বীরেন্দ্র।

Advertisement

এমনকি নিক্কিকে খুন করার কথাও সাহিল জানিয়েছিলেন বীরেন্দ্রকে। ঘটনা জানার পরেও সে দিন বিয়ের অনুষ্ঠান সেরে ফেলার জন্য পুত্রকে জোর করেছিলেন বীরেন্দ্র। তাই দিল্লি পুলিশের তরফে বীরেন্দ্রকে গ্রেফতার করা হয়। পাশাপাশি গ্রেফতার করা হয় সাহিলের দুই বন্ধু এবং দুই তুতো ভাইবোনকেও। শুক্রবার আদালতে ওই ৫ জনকে পেশ করা হলে তাঁদের ৩ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়। যে মন্দিরে নিক্কি এবং সাহিল বিয়ে করেছিলেন, সেই মন্দিরের পুরোহিতকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানায় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন