Fire break out

দিল্লি-দ্বারভাঙা সুপারফাস্ট ট্রেনে আগুন, ছড়াল তিনটি কামরায়, ঘটনাস্থলে দমকল

নয়াদিল্লি থেকে বিহারের দ্বারভাঙা যাচ্ছিল ট্রেনটি। পথে উত্তরপ্রদেশের এটাওয়াতে একটি কামরায় আগুন লাগে। সেখান থেকে আগুন ছড়ায় তিনটি কামরায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১৮:৫৯
Share:

সুপারফাস্ট ট্রেনে আগুন। ছবি: এক্স।

দিল্লি-দ্বারভাঙা সুপারফাস্ট এক্সপ্রেসে আগুন। ক্ষতিগ্রস্ত তিনটি কামরা। বুধবার উত্তরপ্রদেশের এটাওয়াতে সরাই ভূপত স্টেশনের কাছে ট্রেনে আগুন লাগে। রেল সূত্রে জানা গিয়েছে, কয়েক জন যাত্রী আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলের ইঞ্জিন। শেষ পর্যন্ত নিয়ন্ত্রণে আনে আগুন।

Advertisement

নয়াদিল্লি থেকে বিহারের দ্বারভাঙা যাচ্ছিল ট্রেনটি। সরাই ভূপত স্টেশন দিয়ে যাওয়ার সময় স্টেশন মাস্টার লক্ষ করেন, একটি স্লিপার কামরা থেকে ধোঁয়া বার হচ্ছে। সঙ্গে সঙ্গে ট্রেনের চালক এবং গার্ডকে বিষয়টি জানিয়ে ট্রেন থামিয়ে দেন তিনি। দ্রুত যাত্রীদের কামরা থেকে বার করা আনা হয়। অনেকেই আতঙ্কে ট্রেনের কামরা থেকে ঝাঁপ দেন।

ছট উপলক্ষে বহু মানুষ বিহারে নিজের বাড়িতে ফিরছিলেন ওই দিল্লি-দ্বারভাঙা সুপারফাস্ট এক্সপ্রেসে চাপে। তাই তাতে ছিল দারুণ ভিড়। ট্রেনে আগুন লাগার খবর রটতেই আতঙ্ক ছড়ায়। একটি কামরা থেকে আগুন ছড়ায় তিনটি কামরায়। রেল কর্মীদের তৎপরতায় সেই তিনটি কামরা বাকি ট্রেন থেকে বিচ্ছিন্ন করা হয়। মনে করা হচ্ছে শর্ট সার্কিটের কারণেই আগুন লেগেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন