Wife kills Husband

জন্মদিনের উপহার পাননি, রাগের চোটে স্বামীকে ঘুসি মেরে খুন করলেন স্ত্রী!

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটে শুক্রবার দুপুর দেড়টা নাগাদ। তাঁর এ বারের জন্মদিনে দুবাই বেড়াতে যেতে চেয়েছিলেন স্ত্রী। কিন্তু স্বামী কথা রাখতে পারেননি। এ নিয়ে তর্কাতর্কি শুরু হয় দু’জনের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

পুণে শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১১:০৫
Share:

—প্রতীকী চিত্র।

স্বামীকে আগেই জানিয়ে দিয়েছিলেন এ বারের জন্মদিনে তাঁর কী উপহার লাগবে। জন্মদিন এল। কিন্তু, উপহার এল না। রাগের চোটে স্বামীর নাকে জোর ঘুসি মারলেন স্ত্রী। আর তার পরই মৃত্যু হল ওই যুবকের। মহারাষ্ট্রের পুণের ঘটনা।

Advertisement

মৃত ওই যুবকের নাম নিখিল পুষ্পরাজ খন্না। ৩৬ বছরের ওই যুবক পেশায় ব্যবসায়ী। নির্মাণ শিল্পের সঙ্গে যুক্ত। পুলিশ জানিয়েছে, বছর ছয়েক আগে রেণুকা নামে এক মহিলাকে ভালবেসে বিয়ে করেন তিনি। স্বামীর থেকে স্ত্রী বছর দুয়েকের বড়। স্বামীকে খুনের অভিযোগে ইতিমধ্যে ওই মহিলাকে আটক করেছে পুলিশ। খুনের ধারায় এফআইআর দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটে শুক্রবার দুপুর দেড়টা নাগাদ। তাঁর এ বারের জন্মদিনে দুবাই বেড়াতে যেতে চেয়েছিলেন স্ত্রী। কিন্তু স্বামী কথা রাখতে পারেননি। এ নিয়ে তাঁদের মধ্যে তর্কাতর্কি শুরু হয়। কিন্তু সাধারণ দাম্পত্য কলহ যে এমন পর্যায়ে চলে যাবে, সে আর কে জানত! অভিযুক্ত মহিলা নিজেই জানিয়েছেন, ঝগড়া চলাকালীন রাগের চোটে স্বামীকে ঘুসি মেরে বসেন তিনি। মার খাওয়ার সঙ্গে সঙ্গে সংজ্ঞা হারান নিখিল। বেশ খানিক ক্ষণ পর তাঁকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে ভয় পেয়ে যান রেণুকা। তিনি তাঁর বাবাকে ফোন করেন। কিছু ক্ষণের মধ্যে মেয়ের বাড়িতে পৌঁছোন তিনি। পেশায় চিকিৎসক ওই ব্যক্তি পরীক্ষা করে দেখেন জামাই মারা গিয়েছেন। তিনিই পুলিশকে ফোন করেন।

Advertisement

ইতিমধ্যে যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। আটক করা হয়েছে রেণুকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন