রিয়ালিটি শো-র জন্য খুন করল টিনএজাররা!

টাকার দরকার। অনেক টাকা। উপলক্ষ মুম্বইয়ে রিয়ালিটি শোয়ে অংশগ্রহণ। দিল্লি থেকে মুম্বই যাওয়ার পয়সা নেই। তাই তা জোগাড় করতে ১৩ বছরের এক কিশোরকে খুন করার অভিযোগ উঠল ১৭ বছরের দুই কিশোর-কিশোরীর বিরুদ্ধে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৫ ১৬:১৯
Share:

অলঙ্করণ: বিমল দাস।

টাকার দরকার। অনেক টাকা। উপলক্ষ মুম্বইয়ে রিয়ালিটি শোয়ে অংশগ্রহণ। দিল্লি থেকে মুম্বই যাওয়ার পয়সা নেই। তাই তা জোগাড় করতে ১৩ বছরের এক কিশোরকে খুন করার অভিযোগ উঠল ১৭ বছরের দুই কিশোর-কিশোরীর বিরুদ্ধে। খুনের পর ছেলেটির বাড়ি থেকে মুক্তিপণ আদায়েরও চেষ্টা করে তারা। কিন্তু শেষ রক্ষা হয়নি। পুলিশের জালে ধরা পড়ে ওই দু’জন। ঘটনাটি ঘটেছে খাস রাজধানীতেই।

Advertisement

জানা গিয়েছে, ওই তিন জন একই দলে নাচ শিখত। মাঝেমধ্যে বিভিন্ন জায়গায় এক সঙ্গে অনুষ্ঠানও করতে যেত তারা। অনেক দিন ধরেই মুম্বইতে একটি নাচের রিয়ালিটি শোয়ে অংশ নেওয়ার পরিকল্পনা করেছিল অভিযুক্ত দুই কিশোর-কিশোরী। কিন্তু টাকার অভাবে তা সফল হচ্ছিল না। তখনই তারা দলেরই ওই কিশোরকে খুন করে তার বাড়ি থেকে মুক্তিপণ আদায়ের পরিকল্পনা করে।

দিল্লি পুলিশের দাবি, জেরায় অভিযুক্তরা জানিয়েছে, পরিকল্পনা মতো ১৬ সেপ্টেম্বর ওই কিশোরকে নিয়ে উত্তরাখণ্ড যায় তারা। ছেলেটিকে তারা বলেছিল, উত্তরাখণ্ডে একটি নাচের অনুষ্ঠানে যেতে হবে। সে দিন এক বন্ধুর বাড়িতে কাটায় তারা। পরের দিন সকালে কিশোরটিকে রানিক্ষেতের একটি পাহাড়ি এলাকায় নিয়ে গিয়ে তাকে প্রথমে বেল্ট দিয়ে বেঁধে ফেলে তারা। তার পর পাহাড় থেকে ঠেলে নীচে ফেলে দেয়। এর দু’দিন পর দিল্লি ফিরে এসে ওই কিশোরের বাড়িতে ফোন করে ৬০ হাজার টাকা মুক্তিপণ চায় তারা। সেই ফোনের সূত্র ধরেই তাদের ধরে ফেলে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন