Coronavirus in India

চিকিৎসক হেনস্থার মামলায় আত্মসমর্পণ

আজ অভিযুক্তদের নিম্ন আদালতে পেশ করে পুলিশ জানায়, সঙ্গীতা চক্রবর্তী ৯ অগস্ট পর্যন্ত হোম কোয়রান্টিনে থাকবেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আগরতলা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২০ ০৩:৩৯
Share:

—ফাইল চিত্র।

ত্রিপুরার ভগৎ সিংহ কোভিড কেয়ার সেন্টারে চিকিৎসক সঙ্গীতা চক্রবর্তীকে হেনস্থার মামলায় অভিযুক্ত চার জন আজ পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। নিম্ন আদালত তাঁদের এক দিনের জন্য বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে।

Advertisement

ওই মামলায় সহকারী সরকারি আইনজীবী কর্ণজিৎ দাস-সহ চার অভিযুক্তকে জামিন দিয়েছিল নিম্ন আদালত। কিন্তু ত্রিপুরা হাইকোর্ট জামিন খারিজ করে অভিযুক্তদের আত্মসমর্পণ করার নির্দেশ দেয়। অভিযুক্তদের শনাক্তকরণের জন্য টিআই প্যারেডের নির্দেশও দিয়েছে হাইকোর্ট।

আজ অভিযুক্তদের নিম্ন আদালতে পেশ করে পুলিশ জানায়, সঙ্গীতা চক্রবর্তী ৯ অগস্ট পর্যন্ত হোম কোয়রান্টিনে থাকবেন। তাই তার পরে টিআই প্যারেড করার আবেদন জানায় পুলিশ। অভিযুক্তদের পুলিশ হেফাজতের আর্জিও জানানো হয়।

Advertisement

সহকারী সরকারি আইনজীবী কর্নজিতের পক্ষে আইনজীবী রাজীব সাহা জানান, আজ এনসিসি থানায় আত্মসমর্পণের পরে তদন্তকারী অফিসার কিছু লোককে দিয়ে কর্ণজিৎকে শনাক্ত করান। ছবিও তোলা হয়। টিআই প্যারেডের আগে কেন এমন পদক্ষেপ করা হল তা নিয়ে প্রশ্ন তোলেন রাজীববাবু। এ নিয়ে কোর্ট আগামিকালের মধ্যে তদন্তকারী অফিসারের কাছে রিপোর্ট চেয়েছে বলে জানিয়েছেন রাজীব সাহা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন