Crime

যুবকের পকেটে রহস্যজনক চিরকূট, একই পরিবারের চারজনের দেহ উদ্ধার

সোমবার সকালে গুরুগ্রামের সেক্টর ৪৯-এর একটি ফ্ল্যাট থেকে ওই চার জনের দেহ উদ্ধার হয়।

Advertisement

সংবাদ সংস্থা

গুরুগ্রাম শেষ আপডেট: ০১ জুলাই ২০১৯ ১৬:২৩
Share:

ঘটনার তদন্ত শুরু হয়েছে। ছবি: টুইটার থেকে সংগৃহীত।

গুরুগ্রামের একটি ফ্ল্যাটে একই পরিবারের চার সদস্যের রহস্যমৃত্যু। এই ঘটনায় গৃহকর্তার ভূমিকাই প্রধান বলে মনে করছে পুলিশ। তিনিই সকলকে খুন করে আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান।

Advertisement

সোমবার সকালে গুরুগ্রামের সেক্টর ৪৯-এর একটি ফ্ল্যাট থেকে ওই চার জনের দেহ উদ্ধার হয়। নিহতদের সকলের নাম-পরিচয় সামনে না এলেও, পরিবারের গৃহকর্তার নাম প্রকাশ সিংহ বলে জানা গিয়েছে। পেশায় গবেষক ওই ব্যক্তি হায়দরাবাদে একটি রাসায়নিক কারখানায় কর্মরত ছিলেন। তাঁর স্ত্রী একটি বেসরকারি স্কুল চালাতেন।

তদন্তে নেমে প্রকাশ সিংহের পকেট থেকে একটি চিরকূট উদ্ধার হয়েছে। তাতে লেখা ছিল, ‘‘আমি সকলকে শেষ করে দিচ্ছি। এর জন্য আর কেউ দায়ী নয়।’’ তাই প্রকাশ সিংহই পরিবারের তিন সদস্যকে খুন করে আত্মঘাতী হয়েছেন বলে অনুমান গুরুগ্রাম পুলিশের। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট হাতে পেলেই নিশ্চিত ভাবে কিছু জানা সম্ভব হবে।

Advertisement

আরও পড়ুন: সাড়ে ১৪ হাজার কোটির ব্যাঙ্ক দুর্নীতিতে ইডি-র জেরার মুখে অভিনেতা ডিনো মোরিয়া​

আরও পড়ুন: ‘কাচ্চা খিলাড়ি’, ব্যাট দিয়ে পেটানো-কাণ্ডে ছেলের পাশে দাঁড়িয়ে বললেন কৈলাস​

তবে এই ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। সেই সঙ্গে মনে করিয়ে দিয়েছে দিল্লির বুরারির ভাটিয়া পরিবারের কথা। গত বছর ঠিক এই দিনেই ওই পরিবারের ১১ জন সদস্যের মৃতদেহ উদ্ধার হয়। আজও সেই রহস্যের জট কাটেনি।

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন