Delhi

‘বাবা কা ধাবা’ চেনানো গৌরবকে ধরল পুলিশ, বৃদ্ধ দম্পতির টাকা নয়ছয়ের অভিযোগ

অনেকে কান্তা প্রসাদকে আর্থিক সাহায্য করতে চান। সেই সময় গৌরব নিজের, স্ত্রীর, ভাইয়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেলস এবং ফোন নম্বর শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সংবদা সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২০ ১৫:৩৮
Share:

কান্তা প্রসাদ, গৌরব ওয়াসন। সোশ্যাল মিডিয়া থেকে নেওয়া ছবি।

দিল্লির ‘বাবা কা ধাবা’-র কান্তা প্রসাদের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ইউটিউবার গৌরব ওয়াসনকে আটক করল পুলিশ। গৌরবের তৈরি করা একটি ভিডিয়ো দেখার পর নেটাগরিকরা ‘বাবা কা ধাবা’র কান্তা প্রসাদের দৈন্যদশার কথা জানতে পারে। অনেকে তাঁকে আর্থিক সাহায্য করতে চান। সেই টাকাই নাকি নয়ছয় করেছেন গৌরব। আগেই থানায় অভিযোগ দায়ের করেছিলেনে কান্তা প্রসাদ। পুলিশের দাবি তদন্তে বড় পরিমাণে টাকা নয়ছয়ের প্রমাণ মিলেছে।

Advertisement

অক্টোবরে গৌরব ভিডিয়ো তৈরি করে দিল্লির মালব্য নগরের বৃদ্ধ দম্পতিকে সাহায্যের আবেদন জানান। সেই ভিডিও ভাইরাল হয়। এর পর অনেকে কান্তা প্রসাদকে আর্থিক সাহায্য করতে চান। সেই সময় গৌরব নিজের, স্ত্রীর, ভাইয়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেলস এবং ফোন নম্বর শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

অভিযোগ, তিনটি অ্যাকাউন্টে ‘বাবা কা ধাবা’-কে দেওয়ার জন্য যে টাকা জমা পড়ে বিভিন্ন জায়গা থেকে তার সবটা কান্তা প্রসাদের হাতে তুলে দেননি গৌরব। এই অভিযোগ করে দিল্লির মালব্য নগর থানায় ৩১ অক্টোবর কান্তা প্রসাদ একটি অভিযোগ দায়ের করেন। গৌরবের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৪২০ ধারায় মামলা দায়ের হয়। প্রাথমিক তদন্তের পর গৌরবকে আটক করল পুলিশ। এখনও তদন্ত চলছে বলে জানিয়েছেন, দিল্লি পুলিশের ডিসিপি দক্ষিণ অতুল ঠাকুর।

Advertisement

আরও পড়ুন: ‘বাবা কা ধাবা’-কে বিখ্যাত করা গৌরবের বিরুদ্ধে আর্থিক নয়ছয়ের অভিযোগ কান্তা প্রসাদের

আরও পড়ুন: নিউজিল্যান্ডের পার্লামেন্টে মন্ত্রীর গলায় শোনা গেল মালয়ালম

যদিও টাকা নয়ছয়ের অভিযোগ ওঠার পর তা অস্বীকার করে গৌরব জানিয়েছিলেন, তিনি ২৭ অক্টোবর কান্তা প্রসাদকে দু’টি চেক দিয়েছেন একটি ১ লাখ ও অন্যটি ২ লাখ ৩৩ হাজার টাকার। সেই সঙ্গে কান্তা প্রসাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে আরও ৪৫ হাজার টাকা ট্রান্সফার করেছেন। নিজের ফেসবুক অ্যাকাউন্টে সেই রসিদ এবং নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্ট স্টেটমেন্টও শেয়ার করেছেন গৌরব। দাবি করেছেন, তাঁর অ্যাকাউন্টে সাহায্যের জন্য প্রায় সাড়ে ৩ লাখ টাকা ঢুকেছিল। তার গোটাটাই তিনি কান্তা প্রসাদকে দিয়ে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন