National News

চলন্ত গাড়িতে কিশোরীকে ধর্ষণ, এ বার লুধিয়ানায়

ওই কিশোরী পেশায় এক জন বিউটিশিয়ান। কিশোরীর অভিযোগ, গত ৫ ফেব্রুয়ারি কাজের অর্ডার নিয়ে এক মহিলা তার বাড়িতে আসেন।

Advertisement

সংবাদ সংস্থা

লুধিয়ানা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৮ ১৫:০৩
Share:

প্রতীকী ছবি।

চলন্ত গাড়িতে দলিত পরিবারের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠল চার যুবকের বিরুদ্ধে। পঞ্জাবের লুধিয়ানার ঘটনা।

Advertisement

পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা হল বলবিন্দর সিংহ, কুলবন্ত সিংহ ওরফে বাবা, জাস্‌সি এবং হরদীপ। বলবিন্দর এবং কুলবন্ত জালন্ধরের বাসিন্দা। বাকি দুই অভিযুক্তের বাড়ি লুধিয়ানায়। ঘটনার পর থেকে এই চার অভিযুক্তই পলাতক।

ওই কিশোরী পেশায় এক জন বিউটিশিয়ান। কিশোরীর অভিযোগ, গত ৫ ফেব্রুয়ারি কাজের অর্ডার নিয়ে এক মহিলা তার বাড়িতে আসেন। সে সময় তার মা-বাবা কেউই বাড়িতে ছিলেন না। ওই মহিলার সঙ্গে অভিযুক্ত চার জনও ছিল। কিশোরীর দাবি, অভিযুক্তরা পূর্ব পরিচিত হওয়ায় ইতস্তত না করেই ওই মহিলার সঙ্গে বেরিয়ে যায় সে।

Advertisement

আরও পড়ুন: ৩০ ঘণ্টা পর জঙ্গি মুক্ত সেনা ঘাঁটি, হত ৫ সেনা, ৪ জঙ্গি

কিশোরীর অভিযোগ, গাড়িতে ওঠার পরই ওই চার জন মিলে তাকে গণধর্ষণ করে। তার পর জালন্ধর বাইপাসের ধারে একটি নির্জন জায়গায় তাকে ফেলে দিয়ে পালিয়ে যায়। এই ঘটনা কাউকে জানালে প্রাণে মেরে দেওয়ারও হুমকি দেয় অভিযুক্তরা।

ওই কিশোরী পুলিশের কাছে দাবি করে, সেখান থেকে কোনও রকমে একটি গাড়ি ধরে বস্তি জোধেওয়ালেতে এক বন্ধুর বাড়িতে যায় সে। ভয়ে বিষয়টি এত দিন কাউকে জানাতে পারেনি সে। অবশেষে শুক্রবার বিষয়টি তার মা-বাবার কাছে বলে। তার পরই পুলিশের কাছে ওই চার জনের নামে ধর্ষণের অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার।

আরও পড়ুন: আহত-নিহত জওয়ানের সন্তানদের পড়াশোনার টাকার ঊর্ধ্বসীমা তুলে দিতে আবেদন

তদন্তকারী অফিসার সুরেন্দ্র পাল জানিয়েছেন, অভিযোগপত্রে গাড়ির কোনও তথ্য যেমন মডেল বা নম্বরপ্লেটের উল্লেখ করা হয়নি। যে সব এলাকার কথা অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, সে সব জায়গার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি। পাল আরও জানান, যে মহিলা সে দিন কিশোরীর বাড়িতে গিয়েছিলেন মণি নামের ওই মহিলাকেও চিহ্নিত করা গিয়েছে। তিনি অভিযুক্তদের এক জনের স্ত্রী। তবে যে গাড়িতে ধর্ষণ হয়েছিল বলে অভিযোগ, সেই গাড়িতে ওই মহিলা ছিলেন কি না সে বিষয়ে কিছু জানা যায়নি। অভিযুক্ত চার জন ছাড়াও মণির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন