Crime

কিশোরীকে ধর্ষণ করে খুন! অভিযুক্ত তারই পরিচিত যুবক

অভিযুক্ত যুবকের সঙ্গে মেলামেশা করতে কিশোরীকে বারণ করেছিলেন তার বাবা, মা। সেই মতো যুবকের সঙ্গে দূরত্ব বাড়িয়েছিল কিশোরী। কিন্তু কিশোরীর সঙ্গে যোগাযোগ রেখেছিলেন যুবক।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৬:১৫
Share:

কিশোরীকে ধর্ষণ এবং খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে যুবককে। প্রতীকী ছবি।

কিশোরীকে ধর্ষণ করে খুনের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি কর্নাটকের রামনগর গ্রামীণ জেলার। এই অভিযোগে শনিবার ১৮ বছরের যুবককে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক ভেঙ্কটেশ দিনমজুরের কাজ করতেন। তিনি কেনগেরি এলাকার কাছে থাকেন। শুক্রবার রাতে কিশোরীকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ আরও জানিয়েছে, যুবকের সঙ্গে মেলামেশা করতে কিশোরীকে বারণ করেছিলেন তার বাবা-মা। সেই মতো যুবকের সঙ্গে দূরত্ব বাড়িয়েছিল কিশোরী। তবে তার সঙ্গে যোগাযোগ করতেন যুবক।

Advertisement

কিশোরীর বাবার অভিযোগ, শুক্রবার সন্ধ্যায় ওই যুবক তাঁকে ফোন করে জানান যে, তাঁর কন্যা অচেতন হয়ে পড়েছে এবং শ্বাসকষ্ট হচ্ছে। চোখেমুখে জল ছেটালেও কিশোরীর জ্ঞান ফিরছে না বলে জানান যুবক। এ কথা শুনে কিশোরীকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যেতে যুবককে পরামর্শ দেন কিশোরীর বাবা। এর পর কিশোরীর মাকে ফোন করে যুবকের কাছে যেতে বলেন তার বাবা। পরে সেখানে যান কিশোরীর বাবা।

অভিযোগ, একাধিক হাসপাতালে নিয়ে গেলেও চিকিৎসা মেলেনি। শেষে অন্য একটি হাসপাতালে নিয়ে গেলে কিশোরীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কিশোরীকে ধর্ষণ এবং খুনের অভিযোগ দায়ের করেছেন তার বাবা। সেই অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। ধৃত যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩০২ এবং পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন