POCSO Case

নয় বছরের বালিকাকে ১০ টাকা আর চকোলেট দিয়ে ধর্ষণ করল পাঁচ বালক! কর্নাটকে আটক অভিযুক্তরা

অভিযোগের ভিত্তিতে পাঁচ বালককে জিজ্ঞাসাবাদের পর তাদের আটক করা হয়। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (গণধর্ষণ), ৫০৬ (খুনের হুমকি) ধারা এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলবুর্গি (কর্নাটক) শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১২:৪৬
Share:

—প্রতীকী চিত্র।

একটা ১০ টাকার নোট এবং চকোলেট দিয়ে বালিকাকে আবাসনের ছ’তলায় নিয়ে গিয়েছিল পাঁচ প্রতিবেশী বালক। এর পর ঘর বন্ধ করে ওই নাবালিকাকে তারা ধর্ষণ করে বলে অভিযোগ। শনিবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কর্নাটকের কালবুর্গি জেলায়। পাঁচ অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত ৫ জুলাই কালবুর্গির একটি অভিজাত আবাসনের সামনে একা একা খেলছিল ওই বালিকা। সেখানেই তার বাড়ি। পাঁচ বালক তার সঙ্গে বন্ধুত্ব পাতায়। চকোলেট এবং ১০ টাকার নোট দেয় তারা। এর পর খেলার নাম করে মেয়েটিকে ডেকে নিয়ে গিয়ে আবাসনের ছ’তলায় যায় তারা। সেখানেই বালিকাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

ঘরে ফিরে মাকে কাঁদতে কাঁদতে সব কথা খুলে বলে নাবালিকা। মেয়ের কথা শুনে তাকে নিয়ে থানায় যান মা। তাঁর অভিযোগের ভিত্তিতে পাঁচ বালককে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে তাদের আটক করা হয়। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (গণধর্ষণ), ৫০৬ (খুনের হুমকি) ধারা এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের প্রত্যেকের বয়স ১০ থেকে ১৪ বছর। তাদের ১৪ দিনের জন্য হোমে পাঠানো হয়েছে। পাশাপাশি, জিজ্ঞাসাবাদের প্রক্রিয়াও চলছে। এমন ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে ওই এলাকায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন