UP Incident

মায়ের থাপ্পড়ে অভিমান, স্কুলে না গিয়ে রেললাইনে ঝাঁপ মেয়ের! উপর দিয়ে ছুটে গেল ট্রেন

কিশোরী কিছুতেই স্কুলে যেতে চাইছিল না। কিন্তু তার মা তাকে জোর করে স্কুলে পাঠান। স্কুলে না গিয়ে পথেই সে রেললাইনে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লখনউ শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ০৯:৪৪
Share:

—প্রতীকী চিত্র।

মায়ের উপর অভিমান করে আত্মঘাতী হল কন্যা। স্কুলে না গিয়ে রেললাইনে ঝাঁপ দিয়ে নিজেকে শেষ করল সে। স্কুলে যাওয়া নিয়েই বাড়িতে মায়ের সঙ্গে তার ঝামেলা হয়েছিল। জোর করে তাকে স্কুলে পাঠিয়েছিলেন মা। কিন্তু ফিরে এল তার দেহ।

Advertisement

ঘটনাটি উত্তরপ্রদেশের মথুরার। ১৩ বছরের ওই কিশোরীর নাম খুশি শর্মা। বুধবার সে স্কুলে যেতে চাইছিল না কিছুতেই। মাকে জানিয়েছিল, স্কুলে যেতে তার ইচ্ছা করছে না। কিন্তু মেয়ের কথা শুনে ভয়ানক রেগে যান মা। জানান, স্কুলে তাকে যেতেই হবে। এই নিয়ে মা এবং মেয়ের মধ্যে বেশ কিছু ক্ষণ বচসা চলে। মেয়েকে সজোরে থাপ্পড় মারেন মা।

মারধর করে কিশোরীকে স্কুলে যেতে বাধ্য করা হয় বলে অভিযোগ। কিন্তু সে স্কুলে যায়নি। পথেই আলওয়ার-মথুরা রেললাইনের উপর দিয়ে সে হাঁটতে থাকে। ট্রেন আসতে দেখে লাইনে ঝাঁপ দেয় কিশোরী। তার দেহের উপর দিয়ে ছুটে যায় ট্রেন।

Advertisement

স্থানীয়েরা এই ঘটনার পর পুলিশে খবর দেন। প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে পুলিশ জানতে পারে গোটা ঘটনার কথা। দেহটি তারা ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কিশোরীর এক ভাই এবং এক বোন আছে। পুলিশ তদন্ত শুরু করেছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, মায়ের বকুনি খেয়েই অভিমানে সে আত্মঘাতী হয়েছে। তবে কেন সে স্কুলে যেতে চাইছিল না, আত্মহত্যার সিদ্ধান্তের নেপথ্যে অন্য কোনও কারণ আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন