National News

মুম্বইয়ের রাস্তায় কিশোরীকে মার, দর্শক জনতা, দেখুন সেই ভিডিও

চারপাশ দিয়ে লোকজন আসছে, যাচ্ছে, কেউ দাঁড়িয়েও পড়ছে, অথচ কেউই ওই যুবককে ঠেকানের চেষ্টা পর্যন্ত করছে না।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০১৭ ১৪:৫৫
Share:

সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া ছবি।

ভর সন্ধেয় ব্যস্ত রাস্তায় এক কিশোরীকে চড়-থাপ্পড়, ঘুষি মেরেই চলেছে এক যুবক। কিশোরীটি আটকানোর চেষ্টা করছে অসহায় ভাবে। চারপাশ দিয়ে লোকজন আসছে, যাচ্ছে, কেউ দাঁড়িয়েও পড়ছে, অথচ কেউই ওই যুবককে ঠেকানের চেষ্টা পর্যন্ত করছে না। আর বেধড়ক মার খেতে খেতে এক সময় রাস্তাতেই বেহুঁশ হয়ে পড়ে মেয়েটি। মঙ্গলবার এমন দৃশ্যের সাক্ষী থাকল মুম্বইয়ের নেহরু নগর। ঘটনা ধরা পড়ল সিসিটিভি ক্যামেরাতেও।

Advertisement

আরও পড়ুন: ভারতীয় বন্দিকে সাহায্য করে অপহৃত পাক সাংবাদিক উদ্ধার

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, সেলাইয়ের ক্লাস থেকে সহপাঠীর সঙ্গে ফিরছিল ওই কিশোরী। ফেরার পথে সে দেখতে পায় ইমরান শাহিদ শেখ নামে তাঁরই এক প্রতিবেশী যুবক বন্ধুদের সঙ্গে উত্তেজিত হয়ে কথা বলছে। কিশোরী এগিয়ে গিয়ে ইমরানকে আস্তে কথা বলতে বলে। ব্যস! ওটাই ছিল তার ‘অপরাধ’। এক জন মেয়ে এসে তাঁকে আস্তে কথা বলার পরামর্শ দিচ্ছে! এটা কোনও ভাবেই মেনে নিতে পারেনি ইমরান। আচমকাই ওই কিশোরীর উপর ঝাঁপিয়ে পড়ে। পর পর চড় মারতে থাকে। কিশোরী প্রতিরোধ করার চেষ্টা করেও ইমরানের সঙ্গে এঁটে উঠতে পারেনি। এরই মধ্যে ইমরানের একটি ঘুষিতে কিশোরী জ্ঞান হারিয়ে ফেলে। গোটা ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে।

Advertisement

আরও পড়ুন: বিনুনি-ত্রাস, সন্দেহে মার মানসিক প্রতিবন্ধীকে

কিশোরীর বন্ধুরা তার বাড়িতে খবর দেয়। প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আঘাত গুরুতর হওয়ায় পরে তাকে ঘাটকোপার হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

কিশোরী ও তাঁর পরিবার ইমরানের নামে থানায় অভিযোগ দায়ের করে। সে রাতেই গ্রেফতার করা হয় তাকে। পর দিনই অবশ্য জামিনে মুক্তি পেয়ে যায় অভিযুক্ত যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন