Goat Stealing

চলন্ত ট্রাক থেকে রাস্তায় ছুড়ে ফেলা হচ্ছে একের পর এক ছাগল! প্রকাশ্যে এল চুরির নয়া কৌশল

ট্রাকের ঠিক পিছনে পিছনে অনুসরণ করছিল আর একটি গাড়ি। মোট ১০টি ছাগল রাস্তায় ফেলার পর এক ব্যক্তিকে দেখা গেল চলন্ত ট্রাকের পিছনের দিক থেকে নামছেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৩:০১
Share:

রাস্তায় ছুড়ে ফেলা হচ্ছিল ছাগলগুলিকে। ছবি: সৌজন্য টুইটার।

রাতের অন্ধকারে হাইওয়ে ধরে দুরন্তগতিতে ছুটছিল ছাগলবোঝাই একটি ট্রাক। হঠাৎই দেখা গেল কেউ যেন ওই ট্রাকের ভিতর থেকে এক এক করে ছাগল রাস্তার মধ্যে ছুড়ে ছুড়ে ফেলছেন। চলন্ত ট্রাক থেকে ছাগলগুলি রাস্তায় পড়ে ছিটকে যাচ্ছিল। ট্রাকের পিছনে আসা গাড়িগুলি কোনও রকমে সেই ছাগলগুলিকে পাশ কাটিয়ে যাচ্ছিল।

Advertisement

ট্রাকের ঠিক পিছনে পিছনে অনুসরণ করছিল আর একটি গাড়ি। মোট ১০টি ছাগল রাস্তায় ফেলার পর এক ব্যক্তিকে দেখা গেল চলন্ত ট্রাকের পিছনের দিক থেকে নামছেন। ট্রাকের পিছনে থাকা গড়িটি সেটির খুব কাছে চলে আসে। তার পর সেই গাড়ির বনেটে নেমে পড়েন ওই ব্যক্তি। তার পর গাড়ির ‘সানরুফ’ দিয়ে ভিতরে ঢুকে পড়েন। সম্প্রতি এমনই ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োয় ছাগল চুরির অভিনব কৌশল ধরা পড়েছে। বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, ঘটনাটি মহারাষ্ট্রের একটি হাইওয়ের। ওই ট্রাক থেকে কয়েক হাত দূরে থাকা একটি গাড়ি থেকে ভিডিয়োটি তোলা হয়েছে। বিভিন্ন সূত্রে দাবি করা হয়েছে, এটি ছাগল চুরির ঘটনা। তবে অভিনব কায়দায় এই চুরি দেখে হতভম্ব হয়ে গিয়েছেন নেটাগরিকরা। ভিডিয়োটি মহারাষ্ট্রের বলে দাবি করা হলেও, যে ব্যক্তি এই ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন, তাঁর দাবি, ঘটনাটি উত্তরপ্রদেশের কানপুর-উন্নাও হাইওয়ের। তবে উন্নাও পুলিশ পাল্টা দাবি করেছে, এই ঘটনাটি উত্তরপ্রদেশের নয়। এটি মহারাষ্ট্রের ইগতপুরী-ঘোটি হাইওয়ের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন