Godman

মহিলা ভক্ত ও তাঁর নাবালিকা কন্যাকে ধর্ষণ! শ্রীঘরে ‘বাবা আশু মহারাজ’

আশু মহারাজ অভিযোগকারিণীর মেয়েকেও আশ্রমে নিয়ে আনতে আদেশ দিয়েছিল। সেই মতো নাবালিকা কন্যাকে আশ্রমে নিয়ে এলে তাঁকেও ধর্ষণ করে আশু মহারাজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৮ ১২:১৭
Share:

আশু মহারাজ ওরফে আসিফ খান। ছবি: ফেসবুক অ্যাকাউন্ট থেকে সংগৃহীত।

ফের এক স্বঘোষিত ‘বাবা’-র বিরুদ্ধে উঠল ধর্ষণের অভিযোগ। এক মহিলা ভক্ত ও তাঁর নাবালিকা কন্যাকে বারংবার ধর্ষণের দায়ে আপাতত দিল্লি পুলিশের শ্রীঘরে ‘বাবা আশু মহারাজ’ ওরফে আসিফ খান।

Advertisement

আশু মহারাজ, তার বন্ধুবান্ধব এবং ছেলের হাতে তিনি বারবার ধর্ষণের শিকার হয়েছেন বলে দিল্লি পুলিশকে জানিয়েছেন নির্যাতিতা। ২০০৮ থেকে ২০১৩, এই পাঁচ বছর ধরে নিয়মিত শারীরিক অত্যাচারও চালানো হত তাঁর ওপর। শুধু তাই নয়, আশু মহারাজ অভিযোগকারিণীর মেয়েকেও আশ্রমে নিয়ে আনতে আদেশ দিয়েছিল। সেই মতো নাবালিকা কন্যাকে আশ্রমে নিয়ে এলে তাঁকেও ধর্ষণ করে আশু মহারাজ। কোথাও কোনও অভিযোগ জানানো হলে ফল ভাল হবে না বলে হুমকিও দেওয়া হয়েছিল বলে পুলিশকে জানিয়েছেন নির্যাতিতা।

অবশেষে গত সপ্তাহে নয়াদিল্লির হউজ খাস থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। প্রাথমিক তদন্তের পর আসরে নামে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। বৃহস্পতিবার রাতেই অভিযান চালানো হয় নয়াদিল্লিতে এই ‘বাবা’র আশ্রমে। আশু মহারাজের পাশাপাশি গ্রেফতার করা হয়েছে তার ছেলে সময় খানকেও। আশ্রমের ‘কাজকর্ম’ বাবা-ছেলে মিলেই সামলাতেন বলে জানিয়েছে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। তাদের জেরা করলে আরও কুকীর্তির সন্ধান মিলতে পারে এমনটাই অনুমান পুলিশের।

Advertisement

আরও পড়ুন: হরিয়ানায় গণধর্ষণের শিকার সিবিএসই-তে প্রথম হওয়া ছাত্রী

আরও পড়ুন: কম বয়সে বিয়ে মানতে পারেনি পরিবার, আত্মঘাতী নবদম্পতি

(রাজনীতি, অর্থনীতি, ক্রাইম - দেশের বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া গুরুত্বপূর্ণ খবর জানতে দেশ বিভাগে ক্লিক করুন।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন