Rupali Ganguly

বিজেপিতে যোগ দিলেন পর্দার ‘অনুপমা’ রূপালি গঙ্গোপাধ্যায়! কী কারণে, জানাল পদ্মশিবির

মুম্বইয়ের এক রেস্তরাঁয় সারা রাত প্রায় পার্টি করেছেন রূপালি গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার সকালেই পদ্মশিবিরে নাম লেখালেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৪ ১৪:৫৪
Share:

রূপালি গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

এর মধ্যে লোকসভা নির্বাচন শুরু হয়ে গিয়েছে দেশে। এর মাঝেই সকলকে চমকে দিয়ই বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায়। সোমবার ছিল রূপালির জন্মদিন। মুম্বইয়ের এক রেস্তরাঁয় প্রায় সারাটা রাত পার্টি করেছেন অভিনেত্রী। মঙ্গলবার সকালেই পদ্মশিবিরে নাম লিখিয়েছেন অভিনেত্রী। গত চার বছর ধরে ‘অনুপমা’ ধারাবাহিকে তাঁকে দেখেছেন দর্শক। অভিনেত্রী থেকে নেত্রী হওয়ার পথে রূপালি।

Advertisement

পরনে গেরুয়া রঙের শাড়ি, তাতে পদ্মফুলের নকশা। মঙ্গলবার সকালে এই সাজেই তাঁকে দেখা গিয়েছে বিজেপি কার্যালয়ে।

মহারাষ্ট্রের বিজেপি-নেতা বিনোদ তাওদে এবং অনিল বালুনি সাংবাদিক সম্মেলন করে তাঁকে দলে যোগদান করান।

Advertisement

রূপালি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দ্বারা অনুপ্রাণিত তো বটেই, পাশাপাশি তিনি জানিয়েছেন, ‘‘আমি আসলে উন্নয়নের এই মহা কর্মযজ্ঞে যোগ দিতে চেয়েছি। পরবর্তী কালে যা-ই করি না কেন, আপনাদের আশীর্বাদ কাম্য।’’

রূপালির বিজেপিতে যোগ দেওয়ার পর পদ্মশিবির থেকে জানানো হয়, গত চার বছর ধরে রূপালির ধারাবাহিক ‘অনুপমা’র টিআরপি, তালিকায় পয়লা নম্বরে রয়েছে। এ ছাড়াও তিনি এই মুহূর্তে ছোট পর্দার সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী। এর মধ্যে কঙ্গনা রানাউত ও অভিনেতা অরুণ গোভিলকে প্রার্থী করেছে বিজেপি। এ বার কি রূপালিকে নিয়েও তেমন কোনও চিন্তাভাবনা রয়েছে তাদের?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন