Gujarat Assembly Election 2017

দ্বিতীয় বারের জন্য গুজরাতের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন রুপাণী

পাশাপাশি উপমুখ্যমন্ত্রী পদে নিতিন পটেলও যে বহাল থাকছেন, তাও জানিয়ে দেওয়া হয়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

অমদাবাদ শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৭ ১৩:৪২
Share:

মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেল রুপাণী। ছবি টুইটারের সৌজন্যে।

গুজরাতের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন বিজয় রুপাণী। এ নিয়ে টানা দ্বিতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হলেন তিনি। রুপাণী ছাড়াও এ দিন শপথ নিয়েছেন তাঁর নতুন মন্ত্রিসভার আরও ১৯জন সদস্য।

Advertisement

মঙ্গলবার সকাল দশটা নাগাদ গাঁধীনগরে বিজয় রুপাণী এবং তাঁর মন্ত্রিসভার সদস্যরা শপথ নেন। শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপির সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহ। ছিলেন একাধিক কেন্দ্রীয় মন্ত্রী থেকে শুরু করে বিজেপি শাসিত সব রাজ্যের মুখ্যমন্ত্রীরাও।

দিন কয়েক আগেই বিজয় রুপাণীই ফের গুজরাতের মুখ্যমন্ত্রী হচ্ছেন তা জানিয়ে দিয়েছিল বিজেপি। পরিষদীয় দলের বৈঠকে তাঁকেই ফের নেতা নির্বাচিত করা হয়। পাশাপাশি উপমুখ্যমন্ত্রী পদে নিতিন পটেলও যে বহাল থাকছেন, তাও জানিয়ে দেওয়া হয়েছিল।

Advertisement

আরও পড়ুন: ৯৯ নয়, ১০০ আসন নিয়েই গুজরাতে সরকার গড়ছেন বিজয় রুপাণী

এ দিন গাঁধীনগরের সচিবালয় কমপ্লেক্সের হেলিপ্যাড গ্রাউন্ড-এ শপথ অনুষ্ঠান উপলক্ষে বিশেষ আয়োজন করা হয়েছিল। সেখানেই রুপাণী এবং তাঁর মন্ত্রিসভার সদস্যদের শপথ বাক্য পাঠ করার গুজরাতের রাজ্যপাল ওপি কোহালি।

এই ধরনের খবর আপনার ইনবক্সে সরাসরি পেতে এখানে ক্লিক করুন

গুজরাত নির্বাচন নিয়ে সব খবর পড়তে এখানে ক্লিক করুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন