অক্ষরধাম মন্দিরে সামনে পুলিশকে লক্ষ্য করে গুলি, গাড়ি নিয়ে পালাল আততায়ীরা

প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, এই অপরাধীদের ডেরা অক্ষরধাম মন্দিরের কাছাকাছি নির্মীয়মাণ মেট্রো স্টেশনের ফুটব্রিজের কাছে। এদিন সকালে সূ্ত্র মারফত আগাম খবর পেয়ে একটি গাড়িকে তাড়া করে পুলিশ। গাড়িটিতে চারজন দুষ্কৃতী ছিল। তারা গাড়িটি থামাতে চায়নি।

Advertisement

সংবাদসংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৯ ১৭:৫৯
Share:

আচমকা গুলি চলল দিল্লির অক্ষরধাম মন্দিরের সামনে। প্রতীকী চিত্র

গুলি চলল দিল্লির অক্ষরধাম মন্দিরের সামনে। রবিবার সকাল ১০.৪৫ মিনিট নাগাদ মন্দিরের সামনে পুলিশের দিকে গুলি ছোড়ে একদল আততায়ী। অল্পের জন্যে সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়।

Advertisement

প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, এই অপরাধীদের ডেরা অক্ষরধাম মন্দিরের কাছাকাছি নির্মীয়মাণ মেট্রো স্টেশনের ফুটব্রিজের কাছে। এদিন সকালে সূ্ত্র মারফত আগাম খবর পেয়ে একটি গাড়িকে তাড়া করে পুলিশ। গাড়িটিতে চারজন দুষ্কৃতী ছিল। তারা গাড়িটি থামাতে চায়নি। বরং আচমকাই অক্ষরধাম মন্দিরের কাছে ওই গাড়ি থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় তারা। এক রাউন্ড পাল্টা গুলি চালায় পুলিশও। গুলির লড়াই চলাকালীনই গীতা কলোনি ফ্লাইওভার ধরে পালিয়ে যায় ওই দুষ্কৃতীরা।

কোনও হতাহতের খবর এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

Advertisement

আরও পড়ুন: ‘রাহুল বাবা, ৩৭০ বিলোপের জন্য প্রাণ দিয়েছে বিজেপির তিন প্রজন্ম’, তীব্র কটাক্ষ অমিত শাহের
আরও পড়ুন: ফের ‘সক্রিয়’ বালাকোটের জঙ্গি ঘাঁটি, গোয়েন্দা রিপোর্টে চাঞ্চল্য

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন