National news

আশ্রমের তালা ভেঙে চুরি গেল রাম রহিমের পোশাক

শনিবার নামচর্চা ঘর পরিষ্কার করার পর তালা দিয়ে চলে যান আশ্রমের কেয়ারটেকার জয়পাল। পর দিন সকালে আশ্রমে এসে দেখেন তালা ভাঙা, ঘর লন্ডভণ্ড। রাম রহিমের পোশাক এবং ভিআইপিদের জন্য রাখা বহু মূল্যবান সামগ্রী নেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ অক্টোবর ২০১৭ ১৪:৩০
Share:

ফাইল চিত্র।

আশ্রম থেকে চুরি হয়ে গেল গুরমিত রাম রহিম সিংহের জামাকাপড়। অভিযোগ, চুরি গিয়েছে অন্যান্য মূল্যবান সামগ্রীও। শনিবার ঘটনাটি ঘটেছে হরিয়ানায় ডেরার বাহাদুরগড়ের মেহেন্দিপুরের আশ্রমে।

Advertisement

পুলিশ জানিয়েছে, মেহেন্দিপুর আশ্রমে রাম রহিমের নামচর্চা ঘর রয়েছে। ওই ঘরেই রাম রহিম এবং ভিআইপিদের জন্য জামাকাপড় থাকত। শনিবার নামচর্চা ঘর পরিষ্কার করার পর তালা দিয়ে চলে যান আশ্রমের কেয়ারটেকার জয়পাল। পর দিন সকালে আশ্রমে এসে দেখেন তালা ভাঙা, ঘর লন্ডভণ্ড। রাম রহিমের পোশাক এবং ভিআইপিদের জন্য রাখা বহু মূল্যবান সামগ্রী নেই। এমনকী নামচর্চা ঘরে লাগানো সিসিটিভি ক্যামেরা, কম্পিউটার, ডিভিআর সিস্টেমও নেই।

আরও পড়ুন: গরবায় তোরা কেন? দলিত যুবককে পিটিয়ে খুন গুজরাতে

Advertisement

ধর্ষণের অপরাধে রাম রহিমকে গ্রেফতারের পর পঞ্জাব-হরিয়ানা জুড়ে তাঁর ভক্তেরা তাণ্ডব চালান। তখন থেকেই বাহাদুরগড়ের এই আশ্রম বন্ধ ছিল। কেয়ারটেকার হিসাবে অস্থায়ী ভাবে নিযুক্ত জয়পালই আশ্রমের দেখভাল করেন বলে জানা গিয়েছে।

বাহাদুরগড় সদর পুলিশ থানার এসএইচও যশবীর সিংহ জানান, চুরির মামলা রুজু করা হয়েছে। তদন্তকারীদের একটি দল এবং ফরেন্সিক বিশেষজ্ঞরা তদন্ত শুরু করেছে। কী কী জিনিস খোয়া গিয়েছে তা জানতে আশ্রম কর্তৃপক্ষের কাছ থেকে ওই ঘরে থাকা সমস্ত সামগ্রীর একটি তালিকা চেয়ে পাঠিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন