Haryana

ছুটির হোমওয়ার্ক দেখতে চেয়ে একাদশ শ্রেণির ছাত্রের হাতে ছুরিকাহত শিক্ষিকা!

ক্লাসে গিয়ে তিনি ছাত্রদের থেকে গরমের ছুটিতে দেওয়া হোমওয়ার্ক দেখতে চান। সে সময়ই এক ছাত্র ব্যাগ থেকে ধারালো ছুরি বের করে আঘাত করে তাঁকে।

Advertisement

সংবাদ সংস্থা 

চণ্ডীগড় শেষ আপডেট: ০৯ জুলাই ২০১৯ ১১:৫৭
Share:

ছাত্রের ছুরির আঘাতে আহত শিক্ষিকা। প্রতীকী ছবি।

প্রায় একমাসের গরমের ছুটির পর সোমবার খুলেছে স্কুল। একাদশ শ্রেণির ক্লাস নিতে গিয়েছেন ইংরেজির শিক্ষিকা মুকেশ কুমারী। ক্লাসে গিয়ে তিনি ছাত্রদের থেকে গরমের ছুটিতে দেওয়া হোমওয়ার্ক দেখতে চান। সে সময়ই এক ছাত্র ব্যাগ থেকে ধারালো ছুরি বের করে আঘাত করে তাঁকে। সোমবার এই ঘটনা ঘটেছে হরিয়ানার সোনিপতের ভিগান গ্রামের শ্রী রামকৃষ্ণ স্কুলে।

Advertisement

শিক্ষিকাকে ছুরি মারার পর অভিযুক্ত ছাত্র দৌড়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু স্কুলের অপর শিক্ষকরা জাপটে ধরে তাকে আটকায়। এর পরই আহত শিক্ষিকাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। পরে তাঁকে খানপুরের পোস্ট গ্র্যাজুয়েশন ইনস্টিটিউটে (পিজিআই) স্থানান্তরিত করা হয়। হাসপাতালে ভর্তিরত অবস্থায় এ দিনের ঘটনার কথা মনে করতে গিয়ে আঁতকে ওঠেন ওই শিক্ষিকা। তিনি বলেছেন, ‘‘আমি যখন ছাত্রটিকে হোমওয়ার্ক দেখাতে বলি, তখনই ব্যাগ থেকে ছুরি বের করে আমাকে মারতে থাকে।’’

ঘটনা নিয়ে ডেপুটি সুপারিন্টেডেন্ট অফ পুলিশ (ডিএসপি) বীরেন্দ্র রাও জানিয়েছেন, এটা মেডিকো-লিগাল কেস। তাই ওই শিক্ষিকার মেডিক্যাল রিপোর্ট পাওয়ার পরই মামলা দায়ের করা হবে অভিযুক্তের বিরুদ্ধে। ঘটনার তদন্তও করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: স্বামীর বাইক থেকে স্ত্রীকে অপহরণ করে গণধর্ষণ! অভিযোগ নিতে অস্বীকার পুলিশের

আরও পড়ুন: ‘সম্পত্তির জন্য বাড়ি থেকে উৎখাত করতে চাইছে ছেলে-বউমা!’ ফেসবুকে অভিযোগ বাবা-মায়ের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন