Bengaluru Rain

তুমুল বৃষ্টি বেঙ্গালুরুতে, রাস্তার পাশাপাশি জল রানওয়েতে, ঘোরানো হল ১৪টি বিমান

অতি ভারী বৃষ্টির কারণে বেঙ্গালুরুর অনেকগুলি গুরুত্বপূর্ণ রাস্তায় জল জমে গিয়েছে। এক মাস পরেই কর্নাটকে বিধানসভা ভোট। বৃষ্টির কারণে পণ্ড বিভিন্ন রাজনৈতিক দলের প্রচার কর্মসূচি।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ২২:৪২
Share:

ভারী বৃষ্টিতে দৈনন্দিন জীবন ব্যহত বেঙ্গালুরুতে। ছবি: পিটিআই।

প্রবল বৃষ্টিতে কার্যত বানভাসি হল বেঙ্গালুরু। মঙ্গলবার বিকেলে প্রায় ঘণ্টাখানেকের বৃষ্টিপাতে দেশের তথ্যপ্রযুক্তি রাজধানীর বেশ কিছু রাস্তা ডুবে গিয়েছে। জল ঢুকেছে আবাসিক এলাকাতেও।

Advertisement

বৃষ্টিপাতের কারণে বেঙ্গালুরুগামী ১৪টি উড়ানকে অন্য পথে ঘুরিয়ে দেওয়া হয়েছে বলে সন্ধ্যায় কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছেন। বিবৃতিতে বলা হয়েছে, ঝড়, বজ্রপাত এবং ভারী বৃষ্টির কারণে বিকেল ৪টে ৫ মিনিট থেকে ৪টে ৫১ মিনিট পর্যন্ত বিমান চলাচল ব্যাহত হয়। চেন্নাইগামী ১২টি, কোয়ম্বত্তূরগামী ১টি এবং হায়দরাবাদগামী ১টি উড়ান অন্য পথে ঘুরিয়ে দেওয়া হয়েছে।

কেম্পেগৌড়া বিমানবন্দর এবং আশপাশের ভারথুর, সারজাপুরা, হোয়াইট ফিল্ড, মারাথল্লি, বেলান্দুরের এলাকায় প্রবল বৃষ্টি হয়। রানওয়ের একাংশে মঙ্গলবার বিকেলে জল ঢুকে পড়ে বলেও স্থানীয় সূত্রের খবর। অতি ভারী বৃষ্টির কারণে বেঙ্গালুরুর অনেকগুলি গুরুত্বপূর্ণ রাস্তায় জল জমে গিয়েছে। এক মাস পরেই কর্নাটকে বিধানসভা ভোট। বৃষ্টির কারণে বেঙ্গালুরুতে মঙ্গলবার পণ্ড হয় বিভিন্ন রাজনৈতিক দলের প্রচার কর্মসূচি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন