জল-বন্দি হাইলাকান্দি

টানা বৃষ্টিতে বেহাল হাইলাকান্দি। শহরের বেশির ভাগ রাস্তা জলমগ্ন। জল ঢুকেছে বিভিন্ন সরকারি দফতর, স্কুলে। জেলাশাসক ও পুলিশ সুপারের দফতরের সামনেও জমেছে হাঁটুজল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাইলাকান্দি শেষ আপডেট: ১৮ মে ২০১৬ ০২:৫২
Share:

জল থইথই। বৃষ্টির পর হাইলাকান্দির পুলিশ সুপারের দফতর (বাঁ দিকে)। করিমগঞ্জে ছুটির পর জল ভেঙে বাড়ি ফিরছে স্কুলপড়ুয়ারা। মঙ্গলবার। ছবি: অমিত দাস ও উত্তম মুহরী

টানা বৃষ্টিতে বেহাল হাইলাকান্দি। শহরের বেশির ভাগ রাস্তা জলমগ্ন। জল ঢুকেছে বিভিন্ন সরকারি দফতর, স্কুলে। জেলাশাসক ও পুলিশ সুপারের দফতরের সামনেও জমেছে হাঁটুজল। শহরের বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দারা পড়েছেন দুর্ভোগের মুখে। হাইলাকান্দি জেলা বিজেপি সম্পাদক এবং হাইলাকান্দি কেন্দ্রের দলীয় প্রার্থী সৈকত দত্তচৌধুরী এ সবের জন্য পুরসভাকে দায়ী করেছেন। সৈকতবাবুর অভিযোগ, কংগ্রেস পরিচালিত পুরসভায় উন্নয়নের জন্য বরাদ্দ টাকা নয়ছয় করা হয়েছে। সে জন্যই নিকাশি নালা সাফাই হয়নি। জল জমছে শহরে।

Advertisement

জেলাশাসক মলয় বরা বলেন, ‘‘শহরের নিকাশি ব্যবস্থায় সমস্যার জন্যই এমন ঘটেছে। কারণ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।’’ এ দিনের বৃষ্টিতে লক্ষ্মীশহর, রবীন্দ্র সরণি, বিপদনাশিনী রোড, আশ্রম রোডের বাসিন্দারা কার্যত জলবন্দি হয়ে পড়েন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন