National News

এখনও অধরা হানিপ্রীত

‘বাবা’ জেলে ঢোকার পর থেকেই গা-ঢাকা দেন তাঁর পালিতকন্যা হানিপ্রীত। তাঁর বিরুদ্ধে দেশদ্রোহিতা-সহ রাম রহিমকে নিয়ে পালানোর পরিকল্পনায় সামিল হওয়ার অভিযোগ রয়েছে। হরিয়ানা পুলিশের দাবি, গত ২৫ অগস্ট জোড়া ধর্ষণ মামলায় সাজা ঘোষণার দিনই আদালত চত্বর থেকেই ‘বাবা’কে নিয়ে পালানোর ফন্দি ছিল হানিপ্রীতের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৭ ২০:৩৬
Share:

‘বাবা’ জেলে ঢোকার পর থেকেই গা-ঢাকা দেন তাঁর পালিতকন্যা হানিপ্রীত। ছবি: সংগৃহীত।

নেপাল সীমান্তে উদ্ধার হওয়া গাড়ির সঙ্গে হানিপ্রীত ইনসানের কোনও যোগ নেই। স্পষ্ট জানিয়ে দিল হরিয়ানা পুলিশ। হানিপ্রীত এখন কোথায়? এখনও মেলেনি সে জবাব।

Advertisement

‘বাবা’ জেলে ঢোকার পর থেকেই গা-ঢাকা দেন তাঁর পালিতকন্যা হানিপ্রীত। তাঁর বিরুদ্ধে দেশদ্রোহিতা-সহ রাম রহিমকে নিয়ে পালানোর পরিকল্পনায় সামিল হওয়ার অভিযোগ রয়েছে। হরিয়ানা পুলিশের দাবি, গত ২৫ অগস্ট জোড়া ধর্ষণ মামলায় সাজা ঘোষণার দিনই আদালত চত্বর থেকেই ‘বাবা’কে নিয়ে পালানোর ফন্দি ছিল হানিপ্রীতের। যদিও পুলিশি তৎপরতায় শেষমেশ তা ভেস্তে যায়। এর পর থেকেই ডেরা থেকে উধাও হয়ে যান হানিপ্রীত। হানিপ্রীতের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করে পুলিশ। পুলিশের চিরুনি তল্লাশি সত্ত্বেও খোঁজ মেলেনি তাঁর। হানিপ্রীতের খোঁজে পুলিশ ভারত-নেপাল সীমান্তে গৌরীফন্টায় পৌঁছয়।

আরও পড়ুন

Advertisement

বান্ধবীকে ভয় দেখাতে কলকাতায় ‘নীল তিমি’!

৫ হাজার টাকায় এক একটা পেঁপে বেচেছেন রাম রহিম!

অতিরিক্ত পুলিশ সুপার ঘনশ্যাম চৌরাসিয়া জানান, নেপাল সীমান্ত থেকে পঞ্জাবের নম্বর প্লেট লাগানো একটি গাড়িও উদ্ধার হয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, ওই গাড়ির সঙ্গে হানিপ্রীতের যোগ থাকতে পারে। তবে বুধবার পুলিশ জানিয়েছে, সে গাড়ির মালিকের খোঁজ মিলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন